• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

চমক দিয়ে মাহমুদ কলি-নিপুণ প্যানেল ঘোষণা


মো. বাবুল
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪, ০৭:০১ পিএম
চমক দিয়ে মাহমুদ কলি-নিপুণ প্যানেল ঘোষণা
সংবাদ সম্মেলনে মাহমুদ কলি ও নিপুণ প্যানেল। ছবি: সংবাদ প্রকাশ

আগামী ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে  চমক দিয়ে অবশেষে আনুষ্ঠানিক ঘোষণা করা হল মাহমুদ কলি ও  নিপুণ প্যানেল। মঙ্গলবার (২ এপ্রিল) বিকালে এফডিসির প্রযোজক সমিতিতে প্যানেল ঘোষণা করেন নিপুণ আক্তার। প্যানেলে প্রেসিডেন্ট প্রার্থী মাহমুদ কলি, সাধারণ সম্পাদক নিপুণ আক্তার, সহ-সভাপতি ড্যানি সিডাক, অমিত হাসান, সাংগঠনিক সম্পাদক বাপ্পি চৌধুরী। প্যানেলের অন্যদের নাম প্রকাশ করেননি নিপুণ।

এই বিষয়ে পরিস্কার করে নিপুণ বলেন, ‘পুনাঙ্গ প্যানেল আমরা জমা দিয়েছি পাঁচ জনের নাম জানালাম বাকী প্রার্থীর নাম নির্বাচন কমিশন মনোনয়ন বাছাইয়ের পর জানাব।

সংবাদ সম্মেলনে নির্বাচন নিয়ে আইনি জটিলতা নিয়ে নিপুণ বলেন, ‘ হাই কোর্টখোলা নাই, এছাড়া এ ব্যাপারে আমরা কিছু জানি না। আমাদের থেকে কোন আইনি ঝামেলায় যাবো না।

এর আগে নির্বাচন কমিশন মনোনয়ন পত্র দাখিল করেছে প্যানেলটি।

এবারের নির্বাচনে প্রথমবারের মতো কলি - নিপুণ প্যানেল থেকে চমক হিসেবে নির্বাচন করছেন নায়ক বাপ্পি চৌধুরী। নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন ,  ‘নির্বাচনে আসার কারণ শিল্পিীদের কাছাকাছি এসে কাজ করা যায়। এটা দূর থেকে সবাইকে রিচ করা যায় না। এখন যেহেতু আমার কাছে সুযোগ এলো, আমি আরও ভালো কাজ করতে পারবো। আমি বিশ্বাস করি  আমি যে পদটি ক্যারি করছি নিপুণ-কলি ভাই প্যানেল থেকে, যদি জয়যুক্ত হই আমি চেষ্টা করবো এই প্যানেল থেকে সর্বাধিক কাজ হয় এবং কাজগুলো শিল্পীদের স্বার্থে হয়।  

নতুন  প্যানেল ঘোষণা নিয়ে নিপুণ বলেন,  আমিতো জানতাম আমার প্যানেলে কারা থাকবে, তো শিল্পীদের থেকে প্রথম থেকেই পজিটিভ উত্তর পাচ্ছি। 
 

Link copied!