• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বাংলা শিখছেন শাকিবের মার্কিন নায়িকা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০৪:০৬ পিএম
বাংলা শিখছেন শাকিবের মার্কিন নায়িকা
শাকিব খানের সঙ্গে অভিনয় করতে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি বাংলা শিখছেন।ছবি: সংগৃহীত

বছর দেড়েক আগে যুক্তরাষ্ট্রে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন পরিচালক হিমেল আশরাফ। জানিয়েছিলেন সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। তবে দীর্ঘ বিরতির কারণে গুঞ্জন রটে ‘রাজকুমার’-এ শাকিবের নায়িকা হিসেবে থাকছেন না কোর্টনি। সম্প্রতি সেই শঙ্কা উড়িয়ে দিয়েছেন মার্কিন অভিনেত্রী নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়ে কোর্টনি জানিয়েছেন, তিনি ‘রাজকুমার’-এর জন্য প্রস্তুতি শুরু করেছেন। এমনকি তিনি নাকি বাংলা ভাষাও শিখছেন।

এক ফেসবুক পোস্টে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে কোর্টনি লিখেছেন, “আমি শিখছি।”

মার্কিন অভিনেত্রীর বাংলা ভাষা শেখা প্রসঙ্গে সিনেমার পরিচালক হিমেল আশরাফ বলেন, “কয়েক মাস ধরে বাংলা ভাষা শেখার চেষ্টা করছেন কোর্টনি। গত মাসে নিউ ইয়র্কে গিয়েছিলাম। কোর্টনির সঙ্গে দেখা হয়, আড্ডা হয়। তখন দেখি, তার অনেক ডেভেলপ হয়েছে। একজন সহকারীর সহযোগিতায় নিয়মিত বাংলা শেখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তা ছাড়া অনলাইন টিউটরিয়াল এবং বিভিন্ন অ্যাপের সাহায্যও নিয়েছেন, নিয়মিত বাংলা সিনেমাও দেখছেন।”

কোর্টনি যুক্তরাষ্ট্রে অভিনয়ের সঙ্গে যুক্ত। শুটিংয়ের জন্য ৯ ডিসেম্বর সকালে ঢাকায় আসবেন কোর্টনি। এরপর শুরু হবে সিনেমাটির দৃশ্যধারণের কাজ। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান।

Link copied!