• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মাঝরাতে প্রেমিকের সঙ্গে রেস্তোরাঁয় অনন্যা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৭, ২০২৩, ০৫:৫৭ পিএম
মাঝরাতে প্রেমিকের সঙ্গে রেস্তোরাঁয় অনন্যা!

বলিউড নির্মাতা করণ জোহরের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান থেকেই গুঞ্জনের শুরু। বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে প্রেম করছেন বলে ভারতের গণমাধ্যমগুলোতে লেখালেখি হয়। এবার পাপারাজ্জিদের ক্যামেরায় ফ্রেমবন্দী হয়েছেন তারা।

গতকাল মঙ্গলবার রাতে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয়া একসঙ্গে রাতের খাবার খেতে দেখা যায় তাদের। অনন্যা পাণ্ডের পরনে ব্লু রঙের হাই-নিক বডিকন পোশাক। রেস্তোরাঁ থেকে বের হলেই পাপারাজ্জিরা ঘিরে ধরেন তাকে। খানিকটা সময় তাদের ক্যামেরার সামনে পোজ দিয়ে গাড়িতে উঠে ওই স্থান ত্যাগ করেন। এরপর বেরিয়ে আসেন তার কথিত প্রেমিক অভিনেতা আদিত্য রায় কাপুর। অনন্যার মতো তিনিও ক্যামেরার সামনে পোজ দিয়ে গাড়িতে উঠে যান। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। এরপর থেকে জোরালো হয়েছে এ জুটির প্রেমের গুঞ্জন।

হিন্দুস্তান টাইমসের সূত্রে জানা যায়, বান্দ্রার চাইনিজ রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের মুখোমুখি হন তাঁরা। যদিও এর আগেও তাঁদের একসঙ্গে দেখা গেছে একাধিক অনুষ্ঠানে। ফিফা ওয়ার্ল্ডকাপের ফাইনাল দেখতেও উড়ে গিয়েছিলেন একসঙ্গে। তবে পরস্পরকে নিয়ে একটি শব্দও উচ্চারণ করেননি এই যুগল।

এর আগে বলিউড অভিনেতা রণবীর কাপুর মন্তব্য করেছিলেন, ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে, যার নাম ইংরেজি অক্ষর A দিয়ে শুরু।’ রণবীরের এই মন্তব্যের পরই সেখানের সবাই চুপ হয়ে যান।

উল্লেখ্য, এর আগে অনন্যার সম্পর্ক ছিল বলিউড অভিনেতা শহীদ কাপুরের ভাই ইশান খট্টরের সঙ্গে। এমনকি শহীদের পারিবারিক অনুষ্ঠানেও বেশ কয়েকবার দেখা গিয়েছিল অনন্যাকে। তবে সেই প্রেম বছরখানেকের বেশি স্থায়ী হয়নি।

Link copied!