• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

জোভান-পায়েলের ‘কাটুস কুটুস কোরবানি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৭:৫৬ পিএম
জোভান-পায়েলের ‘কাটুস কুটুস কোরবানি’

ঈদকে কেন্দ্র করে নির্মিত নাটকের প্রতি দর্শকের আকর্ষণ থাকে বেশি। এবারের কোরবানির ঈদে আসছে জোভান ও পায়েলের নাটক ‘কাটুস কুটুস কোরবানি’। ঈদ আয়োজনে নাটকটি দেখা যাবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

মফস্বলের দুটো পাশাপাশি পরিবার। এক পরিবার জোভানের, অন্যটিতে পায়েল। জোভান ঢাকা থেকে ঈদের ছুটিতে বাড়ি গিয়ে শুনলেন, এবার তার বাবা পায়েলের বাবার সাথে যৌথভাবে কোরবানি দেবেন। গরু কেনা হবে একসঙ্গে। তারপর জোভান এবং পায়েলের মাঝে সেই গরু নিয়ে তৈরি হয় নানা জটিলতা।

এমনই এক মফস্বলের প্রেমময় ও মজার গল্পে হাজির হবে সময়ের জনপ্রিয় জুটি ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল। দুজনকে নিয়ে সিএমভি’র ব্যানারে বিশেষ নাটক ‘কাটুস কুটুস কোরবানি’ নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু। এর চিত্রনাট্য করেছেন জোবায়েদ আহসান।

নির্মাতা জানান, এর গল্পে দেখা যাবে কোরবানির গরুটিকে ঘিরে জোভান ও পায়েলের মধ্যে চলা নানা প্রতিযোগিতা। যেমন, জোভান চাইবেন গরুটা তার বাসায় থাকবে। পায়েল বলবেন, না আমার বাসায়।

জোভান গরুকে খাওয়াতে মাঠে নিয়ে যাবে। পায়েল ভাববেন সে গরু নিয়ে তার বাসায় চলে গেছে! এরপর দুজনার এই গরু জটিলতার রেশ গড়াবে দুই পরিবারের মধ্যেও।

নাটকের প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, নাটকটির মাধ্যমে মফস্বলের কোরবানি কালচারের কিছু বাস্তব চিত্র উঠে আসবে এই নাটকটির মাধ্যমে। 
 

Link copied!