• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

নতুন অ্যালবাম নিয়ে ফিরলেন জেনিফার লোপেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০৬:৫৮ পিএম
নতুন অ্যালবাম নিয়ে ফিরলেন জেনিফার লোপেজ

ভক্তদের দ্বিধা ও কৌতূহলের অবসান ঘটিয়ে অবশেষে সামাজিক যোগাযোগমাধ্যমে ফিরলেন পপ তারকা জেনিফার লোপেজ। তবে ফিরলেন দুর্দান্ত এক ঘোষণার সঙ্গে। দীর্ঘদিন পর নিজের অ্যালবাম মুক্তির ঘোষণা দিলেন লোপেজ।  ‘দিস ইজ মি’ নিয়ে আসছেন এই জনপ্রিয় গায়িকা।

জানা গেছে, ২০২৩ সালে প্রকাশ হবে অ্যালবামটি। এই অ্যালবামে উঠে আসবে লোপেজের শেষ দুই দশকের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো।

সাম্প্রতিক সময়ে হঠাৎ করে সামাজিকমাধ্যমে লোপেজের সব অ্যাকাউন্ট অন্ধকারে ঢেকে যায়। ইনস্টাগ্রাম, টুইটারসহ সব অ্যাকাউন্টে কালো ছবি প্রোফাইলে দিয়ে রাখা হয়েছিল। এমনকি তার ইনস্টাগ্রামে আগের সব পোস্ট মুছে ফেলা হয়েছিল।

এরপরেই ভক্তরা অনুমান করে নেন যে, বড় কোনো ঘোষণা দিতে যাচ্ছেন লোপেজ। অবশেষে সেই ধারণাই সত্যি হলো। বড় ঘোষণা নিয়েই ফিরলেন এই তারকা।

শুক্রবার (২৫ নভেম্বর) সামাজিক মাধ্যমে ফিরেই একটি ভিডিও শেয়ার করেছেন লোপেজ। ভিডিওতে দেখা যায়, তার ২০০২ সালের অ্যালবামের কাভারটি ধীরে ধীরে ২০২২ সালের নতুন অ্যালবামটির কাভারে রূপান্তরিত হয়ে যায়। ভিডিওটি শেয়ার করে নিজের আসন্ন অ্যালবামের ১৩টি গানের সূচিও প্রকাশ করেছেন এই গায়িকা।

অ্যালবামটির বিষয়ে এক বিবৃতিতে বলা হয়েছে, জেনিফার লোপেজের জন্য সংগীতের একটি নতুন যুগের সূচনা ‘দিস ইজ মি’। তিনি গত দুই দশক ধরে যে মানসিক, আধ্যাত্মিক এবং জীবনমুখী যাত্রা করেছেন, তা এই অ্যালবামের গানগুলোতে ফুটিয়ে তোলা হয়েছে। ভক্তদের জন্য নতুন এক উপহার লোপেজের।

২০১৪ সালের পর অবশেষে আরেকটি অ্যালবাম মুক্তি দিচ্ছেন জেনিফার। গায়িকার সর্বশেষ অ্যালবাম ছিল ‘একেএ’।  মাঝে আর কোনো একক অ্যালবাম মুক্তি পায়নি গায়িকার।  নিজের লেখা ও প্রযোজনায় এটি তাঁর দ্বিতীয় অ্যালবাম।

সূত্র : দ্য হলিউড রিপোর্টার
 

Link copied!