• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

পুরোনো প্রেমিকের কাছে ফিরে এসেছেন জাহ্নবী


তপন বকসি
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ০৬:৩৯ পিএম
পুরোনো প্রেমিকের কাছে ফিরে এসেছেন জাহ্নবী

মুম্বাইয়ে করণ জোহরের বাড়িতে ঘরোয়া পার্টিতে সোমবার (৩০ জানুয়ারি) পুরোনো বয়ফ্রেন্ডের সঙ্গে আবার দেখা গেল জাহ্নবী কাপুরকে। মুম্বাইয়ে শেষ জানুয়ারির হালকা শীতে করন জোহরের বাড়িতে ঘরোয়া পার্টিতে বাদামী রংয়ের ড্রেসের সঙ্গে বেইজ রংয়ের শর্ট কোট ও খোলা চুলে সেজেছিলেন জাহ্নবী। গাড়িতে পাশের ড্রাইভিং সিটে ছিলেন নতুন করে ফিরে পাওয়া জাহ্নবীর সেই পুরোনো বয়ফ্রেন্ড।

গাড়ি স্টার্ট নিতেই পাপারাৎজিরা যখন গাড়ি থেকে ধরে ছবি তুলছিলেন, তখনই জাহ্নবীকে আরও স্টাইলিস্ট হতে দেখা যায়। লাজুক হাসি হেসে তিনি বয়ফ্রেন্ডের দিকে তাকান। লিপস্টিক পরা ঠোঁট নেড়ে বয়ফ্রেন্ডকে বোঝাতে চাইলেন পাবলিক অ্যাপিয়ারেন্সে আমাদের জন্য আলোকচিত্রীরা তো থাকবেন।

পাপারাৎজিদের ভিডিওতে সেই ছবি বন্দি হওয়ার পর হিন্দি সিনেমার এবং জাহ্নবীর অনুরাগীরা বলতে শুরু করেছেন, ‘এ তো জাহ্নবীর পাশে তার সেই পুরোনো প্রেমিক...।’ কেউ কেউ বলেছেন, ‘দারুন মানিয়েছে দুজনকে...।’ আবার কেউ একথাও বলেছেন, ‘জাহ্নবীর লজ্জা পাওয়া দেখেই বলে দেওয়া যায় পাশের জন তার প্রেমিক...।’

২০২২ সালের মাঝ থেকেই জাহ্নবী নতুন করে তার পুরোনো প্রেমিকের কাছে ফিরে এসেছেন বলে শোনা যাচ্ছে। জাহ্নবীর এই পুরোনো প্রেমিকের নাম শিখর পাহাড়িয়া। শিখর মহারাষ্ট্রের প্রাক্তন কংগ্রেস নেতা ও মুখ্যমন্ত্রীর সুশীল কুমার শিন্ডের নাতি। করণ জোহরের প্রযোজনায় প্রথম হিন্দি ছবি ‘ধড়ক’ এ নায়িকা হিসেবে নামার সময় পর্যন্ত অর্থাৎ সিনেমাই নামার আগে পর্যন্ত জনবিরোধী বয়ফ্রেন্ড ছিলেন অক্ষত রঞ্জন।

জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’ রিলিজ করার সময় ওই ছবির নায়ক ঈশান খট্টরের (শাহিদ কাপুরের সৎ ভাই) সঙ্গে জাহ্নবীর প্রেমের গুঞ্জন শোনা যায়। আর তখনই অক্ষত রঞ্জনের সঙ্গে জাহ্নবীর সম্পর্ক ভেঙে যায়। এরপর ঈশান খট্টরের সঙ্গে জাহ্নবীর সম্পর্ক ফিকে হয়ে যাওয়ার পর আসেন সুশীল কুমার শিন্ডের এই নাতি।

মুম্বাইয়ে জাহ্নবী আর শিখরকে একসঙ্গে শাহরুখ-আলিয়া অভিনীত ‘ডিয়ার জিন্দগি’ ছবির প্রদর্শনীতে উপস্থিত হতে দেখা গিয়েছিল। তারপর ‘কফি উইথ করণ’ শোয়ে জাহ্নবী এবং সারা আলি খানের উদ্দেশ্যে সঞ্চালক করণ জোহর দুই ভাই শিখর পাহাড়িয়া আর বীর পাহাড়িয়াকে দুজনের ডেটিং করা নিয়ে কথা তুলেছিলেন। সোমবার জাহ্নবীকে সেই শিখরের সঙ্গেই লাজুক রিলেশনশিপে দেখা গেল।

Link copied!