• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

নোরা ফাতেহির অভিযোগ পত্রের কথা অস্বীকার জ্যাকলিনের আইনজীবীর


তপন বকসি
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২, ০৭:০৯ পিএম
নোরা ফাতেহির অভিযোগ পত্রের কথা অস্বীকার জ্যাকলিনের আইনজীবীর

২০০ কোটি টাকা জালিয়াতি মামলায় প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ থাকার অভিযোগ তুলে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির কাছে অভিনেত্রী নোরা ফাতেহির নামে যে অভিযোগ দায়ের করেছেন, তার প্রতিবাদ করেছিলেন নোরা ফাতেহি। নোরা ফাতেহি নিজের আইনজীবীর মাধ্যমে জ্যাকলিন ফার্নান্ডেজের তোলা অভিযোগের তীব্র প্রতিবাদ করেছেন।

তার দিকে তোলা এই অভিযোগের কোনও ভিত্তি নেই বলে জ্যাকলিন ফার্নান্ডেজের নামে পাল্টা মানহানির মামলার কথা কিছু সংবাদ মাধ্যমে প্রকাশিত হলেও জ্যাকলিন ফার্নান্ডেজের আইনজীবী প্রশান্ত পাটিল আজ তা খন্ডন করে জানিয়েছেন, তার মক্কেল জ্যাকলিন ফার্নান্ডেজ নোরা ফতেহির নামে তেমন কোনও অপমানসূচক কথা কোনওদিনই আড়ালে অথবা প্রকাশ্যে বলেননি।

২০০ কোটি টাকা প্রতারণা মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ থাকা অভিনেত্রী জ্যাকলিনকে ইডির পক্ষ থেকে বারবার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই জিজ্ঞাসাবাদের সূত্রেই নোরা ফতেহির নাম এসে পড়ে।

ভারতের হিন্দি সিনেমার আঙিনায় কাজ করতে এসে তারই সহকর্মী অভিনেত্রী হিসেবে জ্যাকলিন ফার্নান্ডেজ তার নামে ইচ্ছাকৃত অপবাদ ও অপমানসূচক মন্তব্য করেছেন বলে নোরা ফতেহির আনা পাল্টা অভিযোগকে জ্যাকলিন ফার্নান্ডেজের আইনজীবী প্রশান্ত পাটিল আজ শুধু খন্ডন করেননি, জ্যাকলিনের আইনজীবী পাটিল আরও জানিয়েছে, নোরা ফতেহির অভিযোগপত্রের কোনও কপি তার কাছে আসেনি।

Link copied!