• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সম্পর্কে ভাঙন ধরেছে রণবীর-দীপিকার !


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ০৩:৪২ পিএম
সম্পর্কে ভাঙন ধরেছে রণবীর-দীপিকার !

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। তাঁদের দু’জনকে একসঙ্গে দেখতে পছন্দও করেন ভক্তরা। তবে সম্প্রতি দেখা যায়, এক শো’তে যাওয়ার সময় রণবীর সিং-এর হাত ধরতে আগ্রহ প্রকাশ করেননি এই অভিনেত্রী।

এসময় রণবীরকে কালো রঙের স্যুট-কোট পরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। মাথার চুলগুলো ঝুটি করে বাঁধা। কিছুক্ষণ পর গাড়ি থেকে নামেন দীপিকা পাড়ুকোন। তার পরনে ছিল কালো রঙের শাড়ি।

গাড়ি থেকে নেমে হাঁটতে শুরু করেন এই দম্পতি। কয়েক পা এগোনোর পর দীপিকাকে ধরতে হাত বাড়িয়ে দেন রণবীর। কিন্তু দীপিকা দু’হাতে তার শাড়ি সামলাচ্ছিলেন। সে অবস্থায় রণবীরকে কোনোরকম সাড়া না দিয়ে নিজের মতো হাঁটতে থাকেন দীপিকা। পরে কিছুটা ব্যতিব্যস্ত হয়ে হাত সরিয়ে নেন এই অভিনেতা।

এমন দৃশ্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এই নিয়ে নেট জগতে  আলোচনা-সমালোচনার ঝড় উঠে। প্রশ্ন উঠেছে, দীপিকা কেন তার হাত ধরতে দিলেন না? তবে কি তাদের দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না! নেটিজেনদের কেউ কেউ বলছেন, কোনো না কোনো সমস্যা তো হয়েছেই!

যদিও নেটিজেনদের অনেকের দাবি— রণবীর যখন হাত বাড়িয়েছেন তখন বিষয়টি খেয়াল করেননি দীপিকা। যার জন্য এই বিড়ম্বনা। যদিও এই মতকে সমর্থন করছেন না নেটিজেনদের বড় একটি অংশ। শুরু হয়েছে দীপিকা-রণবীরের সংসার ভাঙনের গুঞ্জন। তবে এ নিয়ে রণবীর-দীপিকা কেউ-ই কোনো বক্তব্য দেননি।

এই ঘটনায় একজন লিখেছেন, “তাঁদের শরীরের ভাষা সম্পূর্ণ বদলে গিয়েছে। আমার মনে হয় এই ঘটনার আগে তাঁদের মধ্যে ঝগড়া হয়েছিল।” 

আর এক ভক্ত লিখেছেন, “মনে হয় না আর কিছুই আগের মতো রয়েছে। সবকিছু কবে ঠিকঠাক হবে কে জানে?”

Link copied!