• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

অভিমান ভুলে এক হলেন রাজ-পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১১, ২০২৩, ১১:৪৯ এএম
অভিমান ভুলে এক হলেন রাজ-পরীমনি

সময়টা ভাল যাচ্ছে না ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমনির। দাম্পত্য জীবন নিয়ে গণমাধ্যমে পাল্টা বক্তব্য দিয়েছেন দুজন। ভক্তরা ধারণা করেছিলেন হয়তো টিকছে না  রাজ ও পরীমনির সংসার। এরই মধ্যে আবার ছেলেকে উপলক্ষ্য করে এক হলেন  এই তারকা দম্পতি।

রোববার (১১ জুন) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করেছেন পরীমনি। ভিডিওতে দেখা যায়, কেক কেটে ছেলে রাজ্যের ১০ মাস পূর্তি উদযাপন করা হচ্ছে। সেখানে পরিবারের অন্যান্যদের সঙ্গে রয়েছেন শরিফুল রাজও। ওই ভিডিওতে রাজ ও পরীমনি পাশাপাশি বসে বেশ হাসিখুশী দেখা যায়।

ভিডিওর ক্যাপশনে পরীমনি লিখেছেন , “আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যাস এতটুকুই।”

মা-বাবা হওয়ার পর একমাত্র ছেলেই যেন সব তারকা দম্পতির। নিজেদের মধ্যে ভালোবাসার মান-অভিমান থাকলেও সেসব ভেঙে ফিরে আসতে হয় তাদের শুধুই একমাত্র ছেলের টানে।

সম্প্রতি শরীফুল রাজের ফেসবুক থেকে তিন অভিনেত্রীর সঙ্গে তার কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এসব ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই রাজ ও তার স্ত্রী অভিনেত্রী পরীমনীর সম্পর্কে শুরু হয় টানাপোড়েন।


 

Link copied!