• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

সরে দাঁড়ালেন ইলিয়াস কাঞ্চন, কাকে নিয়ে প্যানেল করছেন নিপুণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০২:৫৭ পিএম
সরে দাঁড়ালেন ইলিয়াস কাঞ্চন, কাকে নিয়ে প্যানেল করছেন নিপুণ
ইলিয়াস কাঞ্চন-নিপুণ। ছবি: কোলাজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ২০২৪-২৫ থেকে  সরে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। জানা গেছে, তিনি এবার নির্বাচন করবেন না। প্রশ্ন, কাকে নিয়ে তাহলে প্যানেল করছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এ বিষয়ে নিপুণ বলেন, ‘সাধারণ সম্পাদক পদে আমি থাকছি। তবে, ইলিয়াস কাঞ্চন ভাই এবার প্রার্থী হচ্ছেন না। সভাপতি পদে নতুন কেউ আসছেন। চমক আছে’।

শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন হবে চলতি বছরের ১৯ এপ্রিল। এই নির্বাচনে কে আসছেন নিপুণের সঙ্গে, সে বিষয়টি খোলাসা করেননি এই অভিনেত্রী। তবে, চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন, নিপুণের প্যানেলে সভাপতি পদে দেখা যেতে পারে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে। এর আগেও ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন তিনি।

এদিকে জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরকে নিয়ে নতুন প্যানেল করছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সেক্ষেত্রে সভাপতি প্রার্থী কে হবেন, তা নিয়েও চলছে উৎসুকদের জল্পনা-কল্পনা।

এ বিষয়ে ডিপজলের ভাষ্য, মিশা যদি সভাপতি প্রার্থী হতে চান আমার কোনো আপত্তি নেই, আবার আমিও যদি সভাপতি হই—এতে তার কোনো আপত্তি নেই। এখন দেখা যাক, কে কোন প্রার্থী হই।’

এর আগে মিশাকে নিয়ে নির্বাচন করেছিলেন নায়ক জায়েদ খান। তারা বিজয়ীও হয়েছিলেন। এবার মিশা সওদাগর আগেই ঘোষণা দিয়েছেন জায়েদ খানের সঙ্গে নির্বাচন করবেন না।

 

 

 

 

 


 

Link copied!