• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আবারও আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৫:১১ পিএম
আবারও আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন মাহি

কয়েক মাস আগে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। কিন্তু তাকে সেসময় তাকে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ। প্রথমবারের মতো ক্ষমতাসীন দলের মনোয়ন না পেলেও হাল ছাড়ছেন না মাহি। আবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন তিনি। বর্তমানে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ঢাকাই সিনেমার এই চিত্রনায়িকা।

গত দুই সপ্তাহ ধরে চাঁপাইনবাবগঞ্জে রয়েছেন মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে ১৬টি ইউনিয়ন, ২টি পৌরসভা। প্রতিটি ইউনিয়নের আনাচে-কানাচে যাচ্ছেন তিনি। নিচ্ছেন সাধারণ মানুষের সবার খবরাখবর।

এ বিষয়ে মাহি বলেন, “এখানে সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ করছি। তা ছাড়া প্রতি দুই ইউনিয়ন মিলে একটা করে অনুষ্ঠানের আয়োজন করছি। সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা, ভালো-মন্দ জানার চেষ্টা করছি। তারাও আমাকে পেয়ে অনেক খুশি। এ যেন এক অন্য রকম ভালো লাগা, ভালোবাসায় নিজেকে নিয়োজিত করেছি।”

দীর্ঘদিন বিরতির পর কাজে ফিরতে যাচ্ছেন মাহি। জাতীয় পুরস্কার পাওয়া মুস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার মাধ্যমেই ফিরবেন তিনি। তবে শনিবার ২২ (জুলাই) ঢাকায় ফেরার পর সব কিছু চূড়ান্ত হবে বলে জানিয়েছেন মাহি।

Link copied!