• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

সাইকেল চালিয়ে নৌকায় ভোট চাইলেন ফেরদৌস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ১১:৩৫ এএম
সাইকেল চালিয়ে নৌকায় ভোট চাইলেন ফেরদৌস
সাইকেল চালিয়ে নৌকায় ভোট চাইলেন ফেরদৌস। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ঢাকাই সিনেমার  জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ। চলচিত্রকে ছাপিয়ে এবার দেশের রাজনীতিতে নৌকা প্রতীকে ঝড় তুলছেন তিনি। এবার প্রচারণার অংশ হিসেবে  ঢাকা-১০ আসনে সাইকেল চালিয়ে র‌্যালি করে নৌকা মার্কায় ভোট চেয়েছেন এই অভিনেতা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ৯টায় জিগাতলা বাসস্ট্যান্ডের জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালের সামনে থেকে এই র‌্যালি শুরু হয়।

মূলত, নির্বাচনী প্রচারণার পাশাপাশি নাগরিক সুস্বাস্থ্য ও পরিবেশ সচেতনতায় তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করতেই এমন ব্যতিক্রমধর্মী আয়োজন করা হয়েছে বলেও জানান সংশ্লিষ্টরা। বরাবরের মতোই নায়ক ফেরদৌসকে কাছে পেয়ে উচ্ছ্বাস ছিল মানুষের মধ্যে। অনেককে দেখা যায় সামনে এসে সেলফি তুলতেও।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, “ঢাকা-১০ আসন বাংলাদেশের ৩০০ আসনের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ একটি আসন। এখানে দেশের প্রথম সারির অনেক শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে। যেখানে তরুণ প্রজন্মের বড় একটি অংশ বেড়ে উঠছে। আমি সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে এই এলাকার তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করব।”

ঢাকাই সিনেমার অভিনেতা আরও বলেন, “আজকের তরুণ প্রজন্মই আগামী দিনের বাংলাদেশের কর্ণধার হবে। তাদের যোগ্য করে গড়ে তুলতে আমাদের সুযোগ করে দিতে হবে।”

Link copied!