• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

কলকাতায় সিনেমায় ব্যস্ত হিরো আলম, নায়িকা কারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০১:১০ পিএম
কলকাতায় সিনেমায় ব্যস্ত হিরো আলম, নায়িকা কারা
কলাকুশলীদের সঙ্গে হিরো আলম। ছবি : সংগৃহীত

বাংলাদেশের ইউটিউবার ও কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম কাজ নিয়ে বেশির ভাগ সময়ই সমালোচনায় পড়েন। মাঝে রাজনীতির মাঠে ছিলেন সরব, এবার জানালেন নতুন খবর। দুটি সিনেমায় শুটিং করতে কলকাতায় গেছেন হিরো। ছবি দুটির নাম ‘নীলে গেম’, ‘মিয়া ভাই’। পরিচালক জামাল উদ্দিন। এই সিনেমাগুলোর কাজ নিয়েই এখন দারুণ ব্যস্ত হিরো।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ৮ মার্চ থেকে ‘নীলে গেম’ ছবির শুটিং শুরু করেছেন হিরো। এই সিনেমায় তার সহশিল্পী কলকাতার গুণী অভিনেত্রী অনামিকা সাহা। শুধু তা-ই নয়, কলকাতায় যে শুটিং করছেন, সেটি নিশ্চিত হওয়া গেছে হিরো আলমের সামাজিক মাধ্যম থেকেও। সেখানে নিয়মিত পশ্চিমবঙ্গের অভিনেত্রী অনামিকা সাহার সঙ্গে শুটিংয়ের ভিডিও দিচ্ছেন হিরো।

লেখা হয়েছে, “জামাল উদ্দিন পরিচালিত ‘মিয়া ভাই’ ও ‘নীলে গেম’ সিনেমার শুটিংয়ের কাজ চলছে, অনামিকা দিদি, হিরো আলম ও কলকাতার অনেক বক্সার অভিনেতা রয়েছে।”


সংবাদমাধ্যমকে হিরো আলম জানান, “অনামিকা দিদিসহ অনেক গুণী শিল্পী আমার নতুন দুটি সিনেমায় কাজ করছেন।এখন কলকাতায় শুটিং চলছে। পরিচালক জামাল উদ্দিন ভাই খুব সুন্দর গল্প বাছাই করেছেন। আমার নতুন দুই সিনেমাই দুই বাংলার দর্শক পছন্দ করবেন আশা করি।”

ইউটিউবে গানের ভিডিওর মডেল হয়ে আলোচনায় আসেন হিরো আলম। একসময় সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে তাকে। এরপর গান গেয়ে সমালোচিত হন। বিষয়টি নিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমেও আলোচনা হয়। পাশাপাশি রাজনীতিতেও জড়িয়েছেন হিরো। যদিও ভোটের মাঠে সুবিধা করতে পারেননি এই ইউটিউবার। সব মিলিয়ে বারবার সংবাদ শিরোনামে আসেন হিরো আলম।

Link copied!