• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ভুলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন : সজল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩, ০৬:১৪ পিএম
ভুলত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন : সজল

এবারের ঈদে মুক্তি পেয়েছে অভিনেতা আব্দুন নূর সজল অভিনীত সিনেমা ‘জ্বীন’। নাদের চৌধুরী পরিচালিত এ চলচ্চিত্রে তার নায়িকা পূজা চেরি। সম্প্রতি অভিনেতা সজল একটি গণমাধ্যমের সঙ্গে মুক্তি পাওয়া সিনেমা নিয়ে কথা বলেছেন। তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, “‘জ্বীন’ ছবিতে ভুলত্রুটি থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।”

এ অভিনেতা বলেন,“‘জ্বীন’ ছবির প্রচারণার জন্য বিভিন্ন জায়গায় যাচ্ছি। দর্শকদের উদ্দেশ্যে এইটুকুই বলব, সিনেমায় ভুলত্রুটি থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ছবিটি হলে চলছে, যখনই সময় পাবেন দেখে আসবেন।”

সজল আরও বলেন, “ছবিটি নিয়ে আমি অনেক বেশি উজ্জীবিত। আমার অনেক ভালো লাগছে। যতটুকু আশা করেছিলাম, তার চাইতে অনেক বেশি দর্শকদের কাছে সাড়া পাচ্ছি। ছবিটির জন্য অনেক পরিশ্রম করেছি। সেই পরিশ্রমের প্রতিদান বা ফলাফল দর্শকরা আমাকে দিচ্ছেন। অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা সবার কাছে।”

নিজের অভিনীত সিনেমার বিশেষত্ব নিয়ে সজল বলেন, “এটি সাইকো থ্রিলার একটি গল্প। সাইকো থ্রিলার গল্পের বাইরেও এটি একটি পরিবারের গল্প। একটা বিপদে পরিবারের মানুষগুলো কীভাবে একসঙ্গে হয়ে মোকাবিলা করার চেষ্টা করে, সেই গল্প। দর্শকদের জন্য এটি অবশ্য ভিন্ন একটি গল্প।”

Link copied!