• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আপাতত আমার কাউকে লাগবে না : মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০১:২৬ পিএম
আপাতত আমার কাউকে লাগবে না : মাহি
মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহির সংসারে নেমেছে অন্ধকারের ঘনঘটা। ছেলেকে নিয়ে কাটছে তার সময়। বিচ্ছেদের ঘোষণার পর একাকিত্বের কথা বলেছেন তিনি। এবার নতুন বার্তা নিয়ে হাজির হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে স্বামী রাকিব সরকারকে নিয়ে মন্তব্য করেছেন মাহি।

মাহির ভিডিও বার্তায় স্বামী রাকিব সরকারকে ‘অতীত’ বলে মন্তব্য করেছেন। তবে একই সঙ্গে তিনি বলেছেন, “আমার পেটের মধ্যে বোমা মারলে কিংবা মাথায় পিস্তল ধরলেও আমি রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না।”

মাহি বলেন, “আমার বিশ্বাস, রাকিবও আমার বিষয়ে খারাপ কিছু বলবে না। মেয়েদের প্রতি তার সম্মান রয়েছে বলেই আমি তাকে ভালোবেসেছিলাম।”

মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে ফেসবুকে এক ভিডিও বার্তা নিয়ে হাজির হয়ে এই কথাগুলো বলেন মাহিয়া মাহি। সিনেমা থেকে সরে আসার কারণ হিসেবে মাহি বলেন, “আমি রাকিবকে অনেক ভালোবেসেছি। সে কোনো দিন আমাকে বলেনি সিনেমা ছাড়তে। তবে আমার মনে হয়েছে এটা তার পছন্দ নয়। তাই নিজের ইচ্ছায় আমি সিনেমা থেকে দূরে সরে ছিলাম “

রাকিবকে নিয়ে মাহি বলেন, ‘আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে। তবে ওর কি কোনো নেগেটিভ সাইট নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝে না তার কি সমস্যা। আমারও নিশ্চয় সমস্যা আছে যা একসাথে থাকতে রাকিব বুঝেছে। আমার রাগ, আমার সবকিছু রাকিব এখন জানে।”

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, “আমার কোনো গান ভালো লাগলে সেটা ফেসবুকে লিখি, কোনো সিনেমা দেখলে ডায়লগ ভালো লাগলে সেটা ফেসবুকে লিখি, সে জন্য আমার মন খারাপ এমন নয়। আমরা শিল্পী মানুষ ফেসবুকে অনেক কিছুই লিখতে পারি। ফেসবুক তো তেমনই জায়গা। তবে এটা নিয়ে যেভাবে নিউজ হচ্ছে, মনে হচ্ছে যেন আমি দ্বারে দ্বারে ঘুরতেছি। না, আমার আপাতত কাউকে লাগবে না। আমার ফারিশ আছে।”

Link copied!