• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ফেরদৌসের জয়ে আনন্দিত চলচ্চিত্রের মানুষ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪, ০৮:০৯ পিএম
ফেরদৌসের জয়ে আনন্দিত চলচ্চিত্রের মানুষ
ফেরদৌসকে ফুল শুভেচ্ছা জানাচ্ছে অপু বিশ্বাস পাশে মুন্নি ফেরদৌস। ছবি: ফেসবুকে থেকে

চিত্রনায়ক ফেরদৌসের জয়ে আনন্দিত হয়েছেন চলচ্চিত্রের মানুষগুলো। জনপ্রিয় এই নায়কের জয়ে তারা আনন্দ ও উচ্ছাস প্রকাশ করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবারই বিপুল ভোটে বিজয়হন। উচ্ছসিত হওয়ারই কথা।

৭ জানুয়ারি বেসরকারিভাবে ফল ঘোষণার আগেই সন্ধ্যা থেকে ধানমন্ডিতে ফেরদৌসের নির্বাচনী কার্যালয়ে ভিড় করেন চলচ্চিত্রের মানুষগুলো।  চূড়ান্ত ফল ঘোষণার পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

ওই সময় তাকে শুভেচ্ছা জানিয়ে ভাবনা বলেন, ‘ফেরদৌস ভাই নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত। তাকে অভিনন্দন। তিনি আমাদের প্রার্থী। আমাদের সুখে দুখে তাকে পাব।’

এ সময় উপস্থিত ছিলেন তারিন, নিপুন, রিয়াজ সহ অনেকে।

এদিকে সামাজিক মাধ্যমেও ফেরদৌসকে অভিনন্দন জানিয়েছেন চলচ্চিত্রের অঙ্গনের মানুষজন। ফেরদৌসের ছবি ফেসবুকে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস লিখেছেন- শুভ কামনা সব সময় আরো এগিয়ে যান ফেরদৌস ভাই আপনার প্রতি অনেক আস্থা অনেক ভালোবাসা।

জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব লিখেছেন, বুকের সিনাটা টান টান লাগতেছে  “proud of you”।  

নায়ক ইমন শুভেচ্ছা জানিয়ে লিখেন-শুভ কামনা ভাই। আমরা ভাই ভাই।

সংগীত শিল্পী দিনাত জানান মুন্নি লিখেছেন- Congratulations প্রিয় পর্দার হিরো,  আজ থেকে আপনি জনতার হিরো ..আপনার জন্য শুভকামনা । পাশে আছি  সবসময় - যেমনি ছিলেন আপনিও , সেদিন আপনার সাথে হাঁটতে হাঁটতে দেখেছি বস্তিবাসী সাধারন মানুষের সাথে আপনি কত সহজ সরল আচরন করেছেন। আপনাকে তারা ভালোবাসে।
 

Link copied!