• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচনী মাঠ কাঁপাচ্ছেন ফেরদৌস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০২:১৭ পিএম
নির্বাচনী মাঠ কাঁপাচ্ছেন ফেরদৌস
ফেরদৌস আহমেদ। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার  জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ। চলচিত্রকে ছাপিয়ে এবার দেশের রাজনীতিতে নৌকা প্রতীকে ঝড় তুলছেন তিনি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন এই অভিনেতা।

নির্বাচনে প্রচারণার অংশ হিসেবে আল নূর প্রোপার্টি বিল্ডার্স লি: আয়োজিত রাজধানীর হাজারীবাগ থানার শেরে বাংলা রোড, মনেশ্বর রোড, তল্লাবাগ এবং মিতালী রোড এলাকাবাসীর সাথে মতবিনিমিয় করেন ফেরদৌস। সেখানেও প্রিয় নায়ক ও নৌকার কান্ডারীকে কাছ থেকে দেখতে কয়েক হাজার ভোটার ভিড় জমান।

এ সময় ফেরদৌস বলেন, “দেশের এবং ঢাকা-১০ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার বিকল্প নেই। এত রাতে নৌকার জন্য কষ্ট করে, শীত উপেক্ষা করে আপনারা উপস্থিত হয়েছেন, তাই আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমি নির্বাচিত হলে স্থানীয় যেসব সমস্যা রয়েছে তা পর্যায়ক্রমে সমাধানের সর্বোচ্চ চেষ্টা করব। আমি আপনাদেরই সন্তান। সবসময় আপনাদের পাশে থাকতে চাই।”

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট শিল্পপতি এবং ঢাকা মহানগর দক্ষিণ, হাজারীবাগ ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি দিলজাহান ভূঁইয়া। অনুষ্ঠানে আল নূর প্রোপার্টি বিল্ডার্স লি:-এর ব্যবস্থাপনা পরিচালক মাহেনুর আক্তার (বিউটি)সহ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!