• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ফেরদৌস-মৌসুমীর, পঁচিশ বছরের ভালোবাসার অজানা গল্প


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৬:০৬ পিএম
ফেরদৌস-মৌসুমীর, পঁচিশ বছরের ভালোবাসার অজানা গল্প
ফেরদৌস-মৌসুমী। ছবি: ফেসবুক থেকে

ভালোবাসা দিবস উপলক্ষে জনপ্রিয় নায়ক ফেরদৌস ও মৌসুমীর পঁচিশ বছরের ভালোবাসার অজানা গল্প প্রকাশ করবে চ্যানেল আই। আবদুর রহমান এর পরিকল্পনা ও পরিচালনায় চলচ্চিত্রের নন্দিত পর্দাজুটির  মৌসুমী ও ফেরদৌসের বিশেষ আড্ডার অনুষ্ঠান ‘একদিন সারাদিন’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সকাল ১১:৩০ মিনিটে। রাঙামাটির রোমান্টিক লোকেশনে এই তারকা জুটি বলেছেন তাদের অজানা সব গল্প কথা আর অন্তরের যত বাসনা।

এছাড়া চ্যানেল আইতে দিনটি উপলক্ষে  সকাল ৭:৩০ মিনিটে চ্যানেল আই প্রাঙ্গণের ছাতিমতলা থেকে সরাসরি সম্প্রচার হবে ‘গান দিয়ে শুরু‘র বিশেষ পর্ব। রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সুরের ধারার পরিবেশনায় ঋতুরাজ বসন্তকে বরণ করে নিতে নোভেলন ২৮ নিবেদিত ‘বসন্তবরণ উৎসব‘ পাওয়ার্ড বাই লা-রিভ।  দুপুর ২:৩০ মিনিটে প্রচার হবে মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত শাকিব খান ও অপু বিশা¦স অভিনীত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘সম্রাট’। বিকাল ৫:৩০ মিনিটে রয়েছে বাংলা একাডেমী বইমেলা প্রাঙ্গণ থেকে সরাসরি সম্প্রচার ঢাকা ব্যাংক-চ্যানেল আই ‘বইমেলা সরাসরি’, পাওয়ার্ড বাই- মেট্রোপলিটন ইউনিভার্সিটি -এর বিশেষ পর্ব ‘প্রেমের বই’।

সন্ধ্যা ৬:৩০ মিনিটে শিল্পী ড. অণিমা রায়ের উপস্থাপনা ও সঙ্গীত পরিবেশন এবং আপন আহসান এর আবৃত্তি নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘ভালোবাসি ভালোবাসি’। রাত ৭:৪৫ মিনিটে কাজল আরেফীন অমির রচনা ও পরিচালনায় প্রচার হবে বিশেষ নাটক ‘লাভবাজ’। রাত ৯:৪৫ মিনিটে রয়েছে আজিজুল হকের চিত্রনাট্য এবং রুবেল আনুশ ও পরিচালনায় বিশেষ নাটক ‘মেঘ মিলন’।
 

Link copied!