• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বিয়ের ১৩ বছর পূর্ণ করলেন ফারুকী-তিশা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ১১:০৮ এএম
বিয়ের ১৩ বছর পূর্ণ করলেন ফারুকী-তিশা

দাম্পত্যের ১৩ বছর পূর্ণ করলেন জনপ্রিয় তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। তাদের ঘর আলো করে আসে শিশুকন্যা ইলহাম। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের সুন্দর মুহুর্তগুলি শেয়ার করেন ফারুকী-তিশা।

রোববার (১৬ জুলাই) তাদের ১৩তম বিবাহবার্ষিকী। তবে বিশেষ এই দিনটি উপলক্ষে গতকালই বিয়ের পোশাকে একটা ফটোশুট করেন এই দম্পতি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার কয়েকটি ছবিও শেয়ার করেছেন ফারুকী-তিশা।

নিজেদের ছবি পোস্ট করে তিশা লিখেছেন, “২০১০ এর এই দিনটাতে আমাদের বিয়ে হয়। আজ ২০২৩। দেখতে দেখতে তেরোটা বছর এক সাথে কাটিয়ে দিলাম। তাই ভাবলাম একই পোষাকে একই মানুষের সাথে আবার বিয়ে হোক। জীবনে যোগ হয়েছে শুধু ইলহাম। আর বিয়োগ হয়েছে সময়। বাকি সবকিছু আগের মতোই আছে। 
ধন্যবাদ তোমাকে, এত বছর আমাকে সহ্য করার জন্য। আলহামদুলিল্লাহ।
লাভ ইউ সো মাচ ।
হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি।”

শেয়ার করা ছবির ক্যাপশনে ফারুকী লিখেছেন, “জীবন কখনো কখনো নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করলো- আমরা বিয়েতে যে পোষাক পরছিলাম সেটা পরেই তেরো বছর পূর্তি উপলক্ষে একটা ফটোশুট করব। সেই একই মানুষ, একই পোষাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম।

তো সেই অনুযায়ী আমরা ভাবছিলাম কোথায় যাওয়া যায়। ঢাকার কাছেই হিজল তমাল নামে একটা পিকনিক স্পট আছে। ওখানেই গেলাম। গিয়েই খেয়াল হলো এর মালিকের বাড়িতেই ‘নিখোঁজ সংবাদ’ শুটিং হইছিল। আর সেই স্পটেই আমি তিশাকে বিয়ের প্রস্তাব দিছিলাম। আজকে তেরো বছর পর সেখানেই আসাটা মহাজাগতিক এক পরিকল্পনাই বটে।

তেরো বছরে আমরা অনেক চড়াই-উতরাই পার হইছি। বাচ্চা নেয়া নিয়ে অনেক কিছুর মুখোমুখি হইছি। কিন্তু নিঃসন্দেহে এই জার্নিটা ছিল অসাধারণ। তোমার কাছে কৃতজ্ঞতার তালিকাটা অনেক বড়। কত বড় বড় বিষয় থেকে শুরু করে তুচ্ছ বিষয়ে তোমার উপর নির্ভর করি। তোমাকে ছাড়া বিদেশে গেলে এখনো রাতের বেলা বাতি নিভাইতে পারি না, ভয় পাই। ভাবি একা একা যাবো কিভাবে এই দুনিয়া থেকে? অথচ কি আশ্চর্য আমরা একা একাই বড় হইছিলাম এই দুনিয়ায়!!


আরো কত কিছু বলতে মন চায়।
তার চেয়ে বরং বলি, লাভ ইউ তিশা।
হ্যাপি অ্যানিভারসারি টু আস।”

ভালোবেসে ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী।

Link copied!