• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

অসুস্থ ছেলেকে নিয়ে পরীর আবেগঘন পোস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩, ০৩:০৭ পিএম
অসুস্থ ছেলেকে নিয়ে পরীর আবেগঘন পোস্ট

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির ছেলে অসুস্থ। কয়েক দিন ধরে ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালে ছুটছেন এই নায়িকা। গতকাল রাজ্যকে নিয়ে দুঃসংবাদ শোনালেন তিনি। জ্বরে আক্রান্ত পরীর ১১ মাসের ছেলে রাজ্য। হাতে ক্যানুলা পরানো ছেলেকে।

শুক্রবার (১৪ জুলাই) রাত পৌনে ১২টায় ফেসবুকে রাজ্যের হাতে ক্যানুলা পরানো একটি ছবিসহ আবেগি পোস্ট লিখে সেই কথাই জানিয়ে দিলেন পরীমনি।

পোস্টে পরীমনি লিখেছেন, ‘আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেওয়ার দিন আমি ভয়ে, কষ্টে কান্নায় বারবার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিল বলেই হয়তো কাঁদতেও সহজ লাগছিল আমার। আজ তোমার হাতে ক্যানুলা পরানো হলো তোমার ব্লাড টেস্টের জন্য। আমি একা তোমাকে বুকে ধরে সাহস জোগাই। সামনের এমন আরও কঠিন সময়ের জন্য নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করব বলে। আমি জানি তুমি আমার অনেক স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে এমন করে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বাটা কী। আমি তোমার আম্মাও, আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্য প্রস্তুত ছিলাম না।’ এরপর স্যাড ইমোজি দিয়ে তার নিচে পরী লিখেছেন, ‘কিছু চিঠি খোলাই হয়...।’

এর আগে রাতে থার্মোমিটারে রাজ্যের জ্বর মেপে পরী জানিয়েছিলেন ১০৩ ডিগ্রি জ্বর উঠেছে। ফেসবুক স্টোরিতে সেই ছবি প্রকাশ করে নায়িকা লিখেছেন, বাচ্চার এমন জ্বর এই প্রথম হলো।

১০ জুলাই ১১ মাস বয়স পূর্ণ করে ১২ মাসে পা রেখেছে রাজ্য। দিনটি উদযাপনও করেছেন পরীমনি। সেখানে যদিও রাজকে দেখা যায়নি। এসবের মধ্যেই জ্বরে আক্রান্ত হলো তার ছেলে। স্বাভাবিকভাবেই খুব চিন্তিত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। কারণ অভিনয়ের বাইরে এখন রাজ্যকে ঘিরেই থাকে পরীর সব ব্যস্ততা, সব আয়োজন। মায়ের মন কাঁদলেও শক্ত থাকতে হবে, আর তাই একলাই ছেলেকে বুকে নিয়ে পাড়ি দিচ্ছে কঠিন সময়।

Link copied!