• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

রুনা লায়লায় মন্তব্যে আবেগাপ্লুত বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০১:১৬ পিএম
রুনা লায়লায় মন্তব্যে আবেগাপ্লুত বুবলী
রুনা লায়লা ও শবনম বুবলী । ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লার মন্তব্যে আবেগাপ্লুত হয়ে পড়েছেন বিউটি কুইন শবনম বুবলী। সম্প্রতি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাদের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে একে অন্যের সঙ্গে কুশল বিনিময় করছেন তারা।

জানা গেছে, একটি সাংস্কৃতিক আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুনা লায়লা। একই অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন বুবলীও। সেখানেই নায়িকাকে নিয়ে মন্তব্য করার পাশাপাশি তার সঙ্গে কথাও বলেন রুনা লায়লা।

আলাপচারিতার বুবলীকে উদ্দেশ্য করে রুনা বলেন, ‘মোবাইলে প্রায়ই তোমার কিছু কাজ চোখের সামনে চলে আসে। সেগুলো বেশ আগ্রহ নিয়েই দেখি। বেশ সুন্দর তোমার অভিনয়। অভিনয়ে তুমি অনেক ভালো করছো।’

তিনি আরও বলেন, ‘দোয়া করি তুমি আরও ভালো কর, আরও বড় হও।’

রুনার কাছ থেকে এমন ইতিবাচক মন্তব্য পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন বুবলী। গায়িকার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গণমাধ্যমে বুবলী বলেন, ‘তিনি আমাকে চেনেন, আমার অভিনয় দেখেন, এটাই আমার অনেক বড় প্রাপ্তি।’

সবশেষ শবনম বুবলীকে বড় পর্দায় দেখা গেছে চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায়। আর সম্প্রতি এই নায়িকা কাজ করেছেন টলিউডে। বাংলাদেশি নির্মাতা রাশেদ রাহার পরিচালনায় ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। এতে তার সহশিল্পী কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। সিনেমার চিত্রনাট্য লিখেছেন খায়রুল বাসার নির্ঝর।

 

Link copied!