• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

ঈদে আসছে রাজ-তিশার ‘রক্তজবা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ১২:৪৮ পিএম
ঈদে আসছে রাজ-তিশার ‘রক্তজবা’

গত ঈদের মতো এই ঈদেও যেন চলছে সিনেমা মুক্তির প্রতিযোগিতা। এখন পর্যন্ত মুক্তির কথা রয়েছে দশটির মতো সিনেমার। এরমধ্যে চারটির মুক্তি নিশ্চিত করেছে নির্মাতা-প্রযোজকরা। সেই তালিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও আলোচিত অভিনেতা শরিফুল রাজের ‘রক্তজবা’ নামে একটি সিনেমা। যা মুক্তি পাবে এই ঈদে।

সিনেমাটি নির্মাণ করেছেন ‘কাঠবিড়ালী’ খ্যাত তরুণ নির্মাতা নিয়ামুল মুক্তা। ঈদুল আজহা উপলক্ষে নতুন ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পাবে ছবিটি। এই প্ল্যাটফর্মে ২৫ টাকা সাবস্ক্রিপশন ফি দিয়ে ঘরে বসেই মোবাইলে অথবা অন্য কোনও ডিভাইসে ‘রক্তজবা’ দেখতে পারবেন দর্শকরা।

নির্মাতা জানিয়েছে, সিনেমাটির গল্প একটি চিঠিকে কেন্দ্র করে তৈরি হয়েছে। একদিন আচমকা এক অবসরপ্রাপ্ত শিক্ষকের কাছে একটি চিঠি আসে। সেই চিঠির রেশ ধরে তিনি ফিরে যান একযুগ আগের অতীতে। আর এর মাধ্যমে একে একে উন্মোচিত হয় নানা রহস্য। ঘটনার সঙ্গে যুক্ত হয় আরও অনেক চরিত্র।

এতে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, গল্পটি বেশ সুন্দর। বেশ টুইস্ট আছে। আশা করি দর্শকরা পছন্দ করবেন। এদিকে তিশাকে কুরবানি ঈদের নাটকেও দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এ নিয়ে বিস্তারিত কিছু জানানটি এ অভিনেত্রী।

‘রক্তজবা’য় শিক্ষক চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ। এতে রাজ-তিশা ছাড়া আরও আছেন শিল্পী সরকার অপু, জয়িতা মহলানবিশ, অরিত্র আরিয়া, কামরুল জিন্নাহ, উজ্জল কবির হিমু, কাজী তানভির, অপু প্রমুখ।

প্রসঙ্গত, এবার ঈদে প্রেক্ষাগৃহের বাইরে কিছু সিনেমা ওটিটি প্ল্যাটফরমেও মুক্তি পাবে। 
 

Link copied!