• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

‘ডাঙ্কি’ আমার ক্যারিয়ারের সেরা সিনেমা : শাহরুখ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০৮:৩৯ এএম
‘ডাঙ্কি’ আমার ক্যারিয়ারের সেরা সিনেমা : শাহরুখ খান
‘ডাঙ্কি’ সিনেমার দৃশ্য। ছবি: সংগৃহীত

চলতি বছরটা বলিউডে একাই রাজত্ব করছেন শাহরুখ খান। বছরের শুরুতে ‘পাঠান’ এরপরে ‘জওয়ান’ দিয়ে ভারতীর বক্স অফিসের সব রেকর্ড ভেঙে ব্লকবাস্টার তকমা পেয়েছেন।  বছরের শেষ চমক দিতে ‘ডাঙ্কি’ নিয়ে ২১ ডিসেম্বর পর্দায় হাজির হবেন শাহরুখ। সফলতম নির্মাতা রাজকুমার হিরানীর সঙ্গে এটিই তার প্রথম সিনেমা। যে সিনেমার প্রচারে ইতোমধ্যেই ব্যস্ত সময় পার করছেন বলিউড বাদশা।

সিনেমাটির মুক্তি উপলক্ষে বরাবরের মতো দুবাইতে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন শাহরুখ খান। সেখানে ‘ডাঙ্কি’ প্রসঙ্গে শাহরুখ বলেন, “এটা রাজকুমার হিরানি নির্মাণ করেছেন। আমার ক্যারিয়ারের সেরা ছবি। আর সিনেমাটি মুক্তি পাচ্ছে ২১ ডিসেম্বর।”

বলিউড বাদশা আরও বলেন, “আমি চাই আপনারা বাবা-মা, বাচ্চা, স্বামী-স্ত্রীসহ পরিবারের সবাইকে নিয়ে প্রেক্ষাগৃহে যান। এই ছবিটিতে অনেক সুন্দর বার্তা আছে। আমি জানি, আপনারা অনেকেই নিজের ঘর ছেড়ে দুবাইকে দ্বিতীয় ঘর বানিয়েছেন। ভারত, বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলংকাসহ উপমহাদেশের অনেকেই এখানে আছেন। আপনারা ঘর থেকে দূরে আছেন, কিন্তু এই ঘরকে (দুবাই) আপন করে নিয়েছেন। নিজের ঘরের প্রতি আপনাদের কত ভালোবাসা এবং সেখানে ফেরার কী তীব্র আগ্রহ; আমাদের ছবিটা এরকম অনুভূতির গল্পেই বানানো হয়েছে।”

‘ডাঙ্কি’তে শাহরুখ খানের সঙ্গে আছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচ্চার, অনিল গ্রোভার, জ্যোতি সুভাস প্রমুখ। প্রচারণা ব্যয়সহ সিনেমাটির বাজেট ১২০ কোটি রুপি।

Link copied!