• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

অভিনেত্রীকে চুমু খেয়ে কটাক্ষের মুখে পরিচালক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০৫:০৯ পিএম
অভিনেত্রীকে চুমু খেয়ে কটাক্ষের মুখে পরিচালক
ছবি: সংগৃহীত

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার টিজার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত অসংখ্য মানুষ, সংবাদমাধ্যম ও ইন্ডাস্ট্রির সহকর্মীদের সামনে অভিনেত্রীকে চুমু খেয়ে কটাক্ষের মুখে পড়েছেন ভারতীয় এক পরিচালক।

‘সংবাদ প্রতিদিনের’ এক প্রতিবেদনে জানানো হয়েছে, যিনি কাণ্ডটি ঘটিয়েছেন তিনি দক্ষিণি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক এ এস রবি কুমার চৌধুরী। যে অভিনেত্রীর সঙ্গে কাণ্ডটি ঘটেছে তার নাম মান্নারা চোপড়া।সম্পর্কে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন হন তিনি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, মঞ্চে হঠাৎ করে প্রকাশ্যে এভাবে চুমু দেয়ায় স্বাভাবিকভাবে অস্বস্তিতে পড়েছিলেন মান্নারা। যা তার অভিব্যক্তিতে প্রকাশ পেয়েছে অনুষ্ঠানে।

এদিকে ঘটনাটি ঘটার পরপরই ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। পরিচালকের এমন কাণ্ডে খেপেছে নেটপাড়া। কারো কারো মতে, ক্যামেরার সামনে এমনটা করা পরিচালকের মোটেই উচিত হয়নি। কেউ বলছেন, নায়িকার এক্সপ্রেশন বুঝিয়ে দিচ্ছে তার আপত্তির কথা। অবশ্য বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি মান্নারা।

মান্নারা ইতোমধ্যে কয়েকটি হিন্দি, তেলেগু ও তামিল সিনেমায় কাজ করেছেন। আর পরিচালক রবি কুমারের এই তেলেগু সিনেমা ‘তিরাগাবাদারা সামি’ শিগগিরই মুক্তি পাবে। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মান্নারা।

Link copied!