• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

দীপিকা শুধু বিনোদন জগতের নয়, আমার জীবনেরও রানি : রণবীর সিং


তপন বকসি
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০১:৩১ পিএম
দীপিকা শুধু বিনোদন জগতের নয়, আমার জীবনেরও রানি : রণবীর সিং

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) মুম্বাইয়ের আন্ধেরির একটি পিভিআর থিয়েটারে পরিচালক রোহিত শেঠির আগামী ছবি  ‍‍`সার্কাস‍‍`-এর একটি গানের লঞ্চিং এ দীপিকা পাডুকোন, রণবীর সিং ও রোহিত শেঠিকে স্টাইলিশ লুকে মঞ্চে দেখা যায়। রোহিত শেঠির পরিচালনায় মুক্তি পেতে চলা  ‍‍`সার্কাস‍‍` ছবির এই গানটি হল ‍‍`কারেন্ট লাগা রে‍‍`। স্টেজের ওপর শিহরণ জাগানো এই গানটির সঙ্গে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং ডান্স করলেন।

তারপরেই রণবীর সিং বললেন, “দীপিকা বিনোদনের রানি এবং আমার জীবনেরও রানি। গত ১৫ বছর ধরে দীপিকা ভারতের বিনোদন জগতে বেশ কিছু বিশেষ ছবি এবং চরিত্র উপহার দিয়েছে। দীপিকার মধ্যে ভালোলাগার বেশকিছু উপকরণ রয়েছে যা বাস্তব জীবনে আমিও দেখতে পেয়েছি।”

দীপিকা পাড়ুকোন এর আগে পরিচালক রোহিত শেঠির সঙ্গে শাহরুখ খানের বিপরীতে ‍‍`চেন্নাই এক্সপ্রেস‍‍` ছবিতে নায়িকা হয়েছিলেন। ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে দীপিকার চরিত্রের নাম ছিল ‘মিনাম্মা’। ছবিটির মত দীপিকার চরিত্রও দর্শকের কাছে খুবই গ্রহণযোগ্য হয়েছিল।

রোহিত শেঠির ‍‍`সার্কাস‍‍` ছবিতে দীপিকার চরিত্রটা অনেকটা সেই রকম। রণবীর সিং এর কথাতো অনেকটা সেই সুর শোনা গেল। রণবীর বললেন, “‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে দীপিকার পারফরম্যানসে ‍‍`মিনাম্মা‍‍` চরিত্রটি দীপিকার অভিনয় জীবনের একটি বেস্ট পারফরম্যান্স। দীপিকা অনেক ভালো ছবি করেছে। কিন্তু তার মধ্যে ‍‍`চেন্নাই এক্সপ্রেস‍‍` আমার মনে একটি বিশেষ জায়গায় রয়েছে। সুতরাং রোহিত শেট্টির সঙ্গে দীপিকার এই টিম আপের নতুন ছবির জন্য আমি অধীর আগ্রহে তাকিয়ে আছি।”

রোহিত শেঠির নতুন ছবিতে রণবীর সিংকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। উইলিয়াম শেক্সপিয়ারের কালজয়ী হাস্যরসাত্মক নাটকটিকে ভিত্তি করে এর আগেও বাংলা এবং হিন্দিতে বেশ কিছু ছবি তৈরি হয়েছে। বাংলায় ভ্রান্তিবিলাস, হিন্দিতে গুলজার পরিচালিত অঙ্গুর শেক্সপিয়রের ‍‍`কমেডি অফ এররস‍‍` থেকেই নেওয়া। রোহিত শেট্টির  পরিচালনায় এই নতুন ছবি ‍‍`সার্কাস‍‍`-ও শেক্সপিয়রের ‍‍`কমেডি অফ এররস‍‍` দ্বারা অনুপ্রাণিত। রণবীর সিংয়ের সঙ্গে এই ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজ, পূজা হেগড়ে, জনি লিভারকে দেখা যাবে। ছবিটি মুক্তি পেতে চলেছে ২৩ ডিসেম্বর।
 

Link copied!