• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

মা হওয়ার স্বপ্নে বিভোর দীপিকা! কবে আসছে নতুন অতিথি?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৪:২১ পিএম
মা হওয়ার স্বপ্নে বিভোর দীপিকা! কবে আসছে নতুন অতিথি?
দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

মা হওয়ার স্বপ্নে বিভোর হয়ে আছেন দীপিকা। বিয়ের পাঁচ বছর পেরিয়ে গেছে ইতিমধ্যেই। 
তার সমকালীন নায়িকারা বিয়ে করে অনেকে মা হয়েছেন। এবার তার উপলব্ধি হয়েছে মা হবেন। মা হওয়ার স্বপ্নে বিভোর  বলিউডের আলোচিত এই নায়িকা।

২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। গত বছর নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছেন তারা। দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন এই যুগল। এবার নিজেদের পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাতে চান তাঁরা। মা হতে চান দীপিকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী। দীপিকা বলেছেন, ‘‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা আমাদের সন্তানের মুখ দেখতে চাই। সেটা কখন তা ভাবছি। সঞ্জয় লীলা ভন্সালীর ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন রণবীর ও দীপিকা। তার পরে প্রায় ছ’বছরের সম্পর্ক। এরপর ২০১৮ সালে বিয়ে করেন।

ঠিক এক বছর আগে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অনুষ্কা শর্মা। বিরুষ্কা এখন এক সন্তানের বাবা-মা। কানাঘুষো, তাঁদের দ্বিতীয় সন্তানও আসতে চলেছে শীঘ্রই। অন্যদিকে, ২০১৮ সালেই হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়ঙ্কা চোপড়া। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে এখন ভরা পরিবার নিক ও প্রিয়ঙ্কার।

 

Link copied!