• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‌‌‘দরদ’র ট্রেলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৮:৪৫ পিএম
শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‌‌‘দরদ’র ট্রেলার
দরদ সিনেমার এইটি দৃশ্যে শাকিব খান ও সোনাল চৌহান । ছবি: ফেসবুক থেকে

সুপারস্টার শাকিব খানের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফায় ‘দরদ’ সিনেমার ট্রেলার’র প্রথম ২০ সেকেন্ড প্রকাশ করা হবে। বিষয়টি জানিয়েছেন সিনেমাটির পরিচালক অনন্য মামুন।
শুক্রবার (১৫ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন অনন্য মামুন। নির্মাতার পোস্টটি এ বিষয়কে আরও বেশি উস্কে দিয়েছে।

পোস্টে মামুন লেখেন, ‘প্রিয় শাকিবিয়ানরা, ২৮ মার্চ। কিছু একটা হয়ে যাক?’ তবে এই পোস্টে তিনি দুবাইয়ের পতাকা জুড়ে দিয়েছেন। এতে বোঝা যাচ্ছে আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফায় ‘দরদ’ সিনেমার ট্রেলার প্রকাশ পাবে।

‘দরদ’ সিনেমা নিয়ে বিভিন্ন সময়ে নানা রকম আপডেট দিয়েছেন অনন্য মামুন। এর আগে ফেসবুকের এক পোস্টে তিনি লেখেন, গ্যারান্টি দিয়ে বলতে পারি, এই ‘দরদ’-এর নিউজের আগে একজন বাংলাদেশি নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক কেউই ভাবে নাই যে বাংলা সিনেমার কোনো প্রমো বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো হবে।

তিনি আরও বলেন, এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে। ৩ মিনিটের জন্য বুর্জ খলিফা হবে ‘দরদ’-এর জন্য। দেখানো হবে ৫ ভাষার প্রোমো। এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা।



অনন্য মামুনের ভাষ্য, “আমার প্ল্যান কিন্তু বাংলা সিনেমার প্রোমোশন, শুধু ‘দরদ’-এর প্রোমোশন না। একটা কথা পরিস্কার করে বলছি, আমরা যা করছি সব কিছু অনেক পুরানো একটা ইরানি ডিস্ট্রিবিউশন কোম্পানির মাধ্যমে, কোনো লোকাল বাংলাদেশি কোম্পানি আমাদের কাজের সাথে যুক্ত না।”

নির্মাতা আরও জানিয়েছেন, ‘দরদ’ সিনেমার রিলিজ ডেট যেকোনো সময় আসতে পারে। এছাড়া এরইমধ্যে আমরা সিনেমাটি একটি ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি করে দিয়েছি।

এর আগে এ সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘দরদ’ সিনেমাটির সবচেয়ে শক্তিশালী জায়গা হলো এর গল্প। একজন সাইকোপ্যাথের প্রেমের গল্প এটি।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমা। এ সিনেমায় আরও দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখকে। এটি বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম ও কন্নড় ভাষায়।

‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহপ্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

 

 

Link copied!