• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

দর্শকদের প্রশংসায় ভাসছে ‘ক্যাসিনো’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ১০:৩৫ পিএম
দর্শকদের প্রশংসায় ভাসছে  ‘ক্যাসিনো’

ঈদুল আযহায় ১৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নিরব-বুবলী অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘ক্যাসিনো’। মুক্তির পর থেকেই প্রেক্ষাগৃহে দর্শকদের প্রশংসায় ভাসছে সৈকত নাসির পরিচালিত সিনেমাটি।

বৃহস্পতিবার (২৯ জুন) মুক্তি পাওয়া সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে দারুণ সাড়া পাওয়া গেছে। ঈদের প্রথম,দ্বিতীয় ও তৃতীয় দিনে সিনেপ্লেক্সে দর্শকদের মুখে ভিন্নধর্মী এই একশন সিনেমা নিয়ে বেশ প্রশংসা শোনা গেছে। দর্শকদের মুখে নিরব-বুবলীর অভিনয় ছাড়াও তাসকিন রহমানের অভিনয়ের বেশ প্রশংসা শোনা যাচ্ছে। 

২০১৯ সালে বাংলাদেশে অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান ও অর্থ পাচার নিয়ে সিনেমাটির গল্প। এতে গোয়েন্দা সংস্থার এক সদস্য ‘নেওয়াজ’ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব।

নিরব বলেন, “দেশে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনোর বিরুদ্ধে সরকারি অভিযানের গল্প উঠে এসেছে ক্যাসিনো সিনেমায়। সরকারি পোশাক পরে অভিনয়ের একটা আলাদা ব্যাপার আছে। এই সিনেমায় আমার পোশাক থেকে শুরু করে গেটআপ, চলাফেরা, কথা বলা—সবই আলাদা। ফলে ছবিটির জন্য আমাকে বাড়তি সময় দিতে হয়েছে।” দীর্ঘদিন পরে মুক্তি পেলেও সিনেমা হলে শক্ত অবস্থান তৈরি করতে পারবে বলে বিশ্বাস করেন নিরব।

এর আগে শুক্রবার (৩০ জুন) সিনেমাটির পরিচালক সৈকত নাসির সিনেপ্লেক্সে সিনেমাটি প্রদশর্নীর সময় পরিবর্তনের অভিযোগ এনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্ট দেন।

তিনি বলেন, “ক্যাসিনো সিনেমাটি ৪:৪৫ এর শো হাউসফুল থাকা সত্ত্বেও তারা মিরপুর সনি এবং বসুন্ধরা শাখায় ৪:৪৫ এর শো বন্ধ করে দিয়েছে। সিনেপ্লেক্সে বিকালে কোন শো রাখেনি। সকাল ১০:৪৫ কে সিনেমা দেখে? এরকম নেককারজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।”

এ সময় আগাম বার্তা ছাড়া সিডিউল পরিবর্তন করা এক ধরনের প্রতারণা বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

ক্যাসিনো’ সিনেমায় নিরব-বুবলী ছাড়াও আছেন তাসকিন রহমান, ডন, দিলরুবা দোয়েল, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন রাজিব সারওয়ার। ইতিমধ্যে ‘ক্যাসিনো’র টিজার ও টাইটেল গান প্রকাশ পেয়েছে, যা দর্শকদের মুগ্ধ করেছে।

Link copied!