• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

শাকিব-অপুর সংসার নিয়ে মুখ খুললেন বুবলী (ভিডিও)


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ০৭:৪৯ পিএম
শাকিব-অপুর সংসার নিয়ে মুখ খুললেন বুবলী (ভিডিও)

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্কের অতীত-বর্তমান নিয়ে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করবেন বলে জানিয়েছিলেন নায়িকা শবনম বুবলী। তবে সেটা বাস্তবায়ন আর করেননি তিনি। সবাই প্রায় ধরেই নিয়েছিল, হয়তো দ্বন্দ্ব মিটমাট করে নিয়েছেন তারা।

না, এবার সময় নিয়ে পুরো প্রস্তুতি নিয়েই মুখ খুললেন বুবলী। দীর্ঘ এক ভিডিও বার্তায় তিনি শাকিব খানের সঙ্গে তার নিজের এবং নায়িকা অপু বিশ্বাসের সম্পর্ক নিয়ে কথা বলেছেন।

ক্যারিয়ারের প্রথম পর্যায়ের কথা টেনে বুবলী বলেন, “আমি ২০১৬ থেকে কাজ করছি। শাকিব খান, যিনি আমার সন্তানের বাবা, আমার স্বামী, তার সঙ্গে আমি কাজ শুরু করি বা সুযোগ পাই। উনি আমাকে মেন্টর হিসেবে গাইড করতেন। ওনার মাধ্যমেই আমার ফিল্মে আসা। ওই সময়ে আমি কেন, পুরো বাংলাদেশের কেউ কি জানতেন ওনার আগের কোনো সম্পর্ক নিয়ে? এটা কিন্তু আমরা কেউই জানতাম না।”

নায়িকা আরও বলেন, “ ২০১৭ তে যখন আমরা জানতে পারি বিষয়গুলো। তার কিছুদিন আগে থেকে উনি (শাকিব খান) আমাকে কিছু বলতে চাচ্ছিলেন। যেহেতু আমরা সিঙ্গেল ছিলাম তখন। এবং উনি ওই প্রেজেন্টেশনটা দিয়েছিলেন তখন। আর উনি ভেবেছেন হয়তো পরে শেয়ার করবেন। আমি জানি না আসলে ওনার কী ভাবনা ছিল। একটা ভালো লাগার ব্যাপার তো আসলে ছিল। প্রথম মুভি থেকেই তা না। উনি চাচ্ছিলেন সেটেল হতে এবং বলেও ছিলেন যে, উনি সেটেল হতে চান এবং ওভাবেই আসলে ভাবছেন।” 

শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়েছিল ২০০৮ সালে ১৮ এপ্রিল। তবে তারা দুজনেই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালের শেষ দিকে পুত্র আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু। প্রকাশ্যে আনেন তার ও শাকিবের বিয়ে, দাম্পত্য ও সন্তান গ্রহণের বিস্তারিত তথ্য। এই ঘটনার কয়েক মাস পরই অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন শাকিব।

একই ঘটনা ঘটে বুবলীর ক্ষেত্রেও। শাকিবের সঙ্গে গোপনে তার বিয়ে হয় ২০১৮ সালের ২০ জুলাই। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি শাকিবপুত্রের মা হন, যার নাম রেখেছেন শেহজাদ খান বীর। ফেসবুকের মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী, তাকে অনুসরণ করে একই ছবি-পোস্ট শেয়ার দেন শাকিবও।

 

 

Link copied!