• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বুবলী, বর্ষা ও অপুর ভেতর চলছে কী?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০৭:৩১ পিএম
বুবলী, বর্ষা ও অপুর ভেতর চলছে কী?

সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলী, বর্ষা ও অপু বিশ্বাসের পাল্টা-পাল্টি যুদ্ধ যেন থামছেই না।

ঘটনার শুরু শাকিব খানকে ঘিরে। রোববার (৫ মার্চ) রাতে শাকিব খান নিজের পেজে একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে দেখা যায় ওমানের একটি গ্রিনরুমে মঞ্চে ওঠার আগে ভিডিও কলে কথা বলছেন তিনি ছেলে জয়ের সঙ্গে।

শাকিব-জয়ের ভিডিও বার্তাটি তিনি নিজ পেজে শেয়ার করেন। সেখানে বুবলী লিখলেন, “বাবারা তার সব সন্তানদের প্রতি এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ, একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক...। লাভ অ্যান্ড রেসপেক্ট শাকিব খান।”

অবিশ্বাস্যভাবে ওয়েবে চলা ইশারা ইঙ্গিতের যুদ্ধে যুক্ত হন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল পত্নী বর্ষা। বুবলীর পোস্টের দুই ঘণ্টার মাথায় বুবলীকে ট্যাগ করে বর্ষার ভেরিফায়েড পাতায় তিনি দিলেন একটি ছবি। যে ছবিতে বীরকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন বুবলী। ক্যাপশনে লিখে দিলেন ‘সুন্দর’! এজন্য কমেন্ট সেকশনে বর্ষাকে ধন্যবাদও জানালেন বুবলী।

এখানেই থামেনি শাকিব-অপু-বুবলীর ব্যক্তিগত জীবনের ত্রিমুখী লড়াই। শাকিব, বুবলী ও বর্ষার ধারাবাহিক পোস্টের ১৫ ঘণ্টার মাথায় সোমবার (৬ মার্চ) সকালে প্রতিক্রিয়া আসে অপু বিশ্বাসের পক্ষ থেকে।

অপু বিশ্বাস তার ভেরিফায়েড পেজে চার বছর আগের একটি ইউটিউব লিংক শেয়ার করেন। ক্যাপশনে একইভাবে লিখলেন ‘সুন্দর’! তবে বর্ষার ‘সুন্দর’ পোস্টটি বুবলীকে ট্যাগ করলেও, অপু ট্যাগ দিলেন অনন্ত জলিলকে। যে লিংকটিতে দেখা যাচ্ছে একটি ভিডিও। যেখানে রয়েছে অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের গায়ে হলুদের দৃশ্য। 

এ নিয়ে নেটিজেনরা মুখর আছেন। পরের ঘটনা কোন দিকে যায় কে জানে? তবে এতে যে লোক হাসানো হচ্ছে যথেষ্ট তা বলাই বাহুল্য।

Link copied!