• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

একক অ্যালবাম নিয়ে আসছেন বিটিএসের ভি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ১১:৫৪ এএম
একক অ্যালবাম নিয়ে আসছেন বিটিএসের ভি
ভি, ছবি: সংগৃহীত

আরএম, জিমিন, জাংকুকের পর একক অ্যালবাম নিয়ে আসছেন  জনপ্রিয় কোরীয় ব্যান্ড ‘বিটিএস’ সদস্য ভি। কোরীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান আডরের ব্যানারে তার প্রথম একক অ্যালবামের কাজ চলছে বলে মঙ্গলবার (১ আগস্ট) এক বিবৃতিতে জানিয়েছে ভি’র এজেন্সি বিগহিট মিউজিক।

বার্তাসংস্থা ইয়োনহ্যাপের এক প্রতিবেদনে জানা গেছে, মিউজিকের প্রযোজনা সংস্থা ‘এডিওআর’এর প্রধান নির্বাহী কর্মকর্তা মিন হি জিন একক গানটির মিউজিক ও কোরিওগ্রাফি থেকে শুরু করে ডিজাইন ও প্রমোশন প্রযোজনা করবেন।

মিন হি জিন বলেন, “গত বছরের শেষ নাগাদ ভি তার একক গান প্রকাশের আগ্রহ রেখেছিল। আমার ব্যস্ততার কারণে কাজটি করতে পারব কী না তা নিয়ে দ্বিধান্বিত ছিলাম। কিন্তু গানের প্রতি ভির আগ্রহ এবং তার সুন্দর কণ্ঠ আমাকে আগ্রহী করেছে।”

এদিকে প্রথম একক অ্যালবাম প্রকাশের আগে চাপে ভুগলেও উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভি। তিনি বলেন, “বিশাল চাপে থাকলেও আমি ভীষণ খুশি। অ্যালবামে আমার গানের নিজস্ব ছাপ থাকবে। বিটিএসের ভি’র তুলনায় একক অ্যালবামের ভিকে আলাদা করতে পারবেন শ্রোতারা। আশা করছি, অ্যালবামটি নিয়ে বিটিএস আর্মিরা খুশি হবেন।”

জানা গেছে, অ্যালবামের নাম এবং প্রকাশের দিনক্ষণ এখনো জানানো হয়নি। পরবর্তী সময় এবিষয়ে বিস্তারিত জানাবে বিগহিট মিউজিক। এর আগে বিটিএসের সঙ্গে ‘স্টিগমা’ ও ‘ইনার চাইল্ড’ গানে ভিকে পাওয়া গেছে। 

Link copied!