• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

প্রেমে পড়েছেন বলিউড নায়িকা নার্গিস ফাখরি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০২:০৮ পিএম
প্রেমে পড়েছেন বলিউড নায়িকা নার্গিস ফাখরি
বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। ছবি: সংগৃহীত

পাঁচ বছর উদয় চোপড়ার সঙ্গে প্রেম করেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। সেই প্রেমের কথা অবশ্য প্রকাশ্যে বলতে শোনা যায়নি। দীর্ঘ প্রেমের সম্পর্ক কেন ভেঙে গিয়েছিল, তা এখনও অজানা। তবে এবার সব কল্পনার অবসান ঘটিয়ে প্রেমের কথা অকপটে স্বীকার করেছেন ‘রকস্টার’ খ্যাত এই অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি টনি বেগ নামে এক ব্যক্তির সঙ্গে দেখা যায় নার্গিসকে। টনি ভারতের কাশ্মীরে জন্মগ্রহণ করেছেন। কিন্তু বসবাস করেন মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে।

সংবাদমাধ্যমটি আরও জানায়, টনি পেশায় একজন ব্যবসায়ী। তবে প্রেমের সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি নার্গিস। ৪৪ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, “এ বিষয়ে আমি বিস্তারিত জানাতে চাই না। তবে হ্যাঁ, আমার জীবনে কেউ একজন আছে। তাকে নিয়ে আমি খুবই সুখী।”

অভিনেত্রী আরও বলেন, “খুবই ভাগ্যবতী আমি। কারণ অনেকে আমাকে পছন্দ করেন। আমি খুবই মিশুক প্রকৃতির মানুষ। যত্নশীল মানুষের সঙ্গ পেতে পছন্দ করি। সম্পর্কে থাকা ব্যক্তির সঙ্গেই এটা করতে হবে এমনটা নয়। আমার সঙ্গে থাকা প্রত্যেকেই আমার সঙ্গ পছন্দ করেন। আমি তাদের সঙ্গে না থাকলে তারা আমাকে অনুভব করেন।”

সম্প্রতি ‘তাতলুবাজ’ সিনেমার মাধ্যমে ওটিটিতে যাত্রা করেছেন নার্গিস। এর আগে ‘রকস্টার’ সিনেমা দিয়ে ১২ বছর আগে বলিউডে পথচলা শুরু করেছিলেন নার্গিস ফাখরি। পরিচালক ইমতিয়াজ আলির হাত ধরে রাতারাতি লাইমলাইটে চলে আসেন তিনি। তবে এরপরে অভিনয়ে নিয়মত দেখা যায়নি এই অভিনেত্রীকে।

Link copied!