• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

আসামে শাকিবকে পেয়ে ভক্তের অদ্ভুত কাণ্ড


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ১১:৩৪ এএম
আসামে শাকিবকে পেয়ে ভক্তের অদ্ভুত কাণ্ড
শাকিব খান। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ভক্তের সংখ্যা দেশের গণ্ডি ছাড়িয়ে ওপার বাংলাতেও কম না। তাইতো ভারতের আসাম রাজ্যে শাকিব খানের সঙ্গে ‘অদ্ভুত কাণ্ড’ ঘটিয়েছেন এক ভক্ত। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে দাবানলের গতিতে ছড়িয়ে পড়েছে।

গণমাধ্যমসূত্রে জানা যায়, শুক্রবার (২৯ ডিসেম্বর) আসামের ওয়েস্ট গোয়ালপাড়া কলেজ প্রাঙ্গণে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে এই ঘটনা ঘটে।

এদিকে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, শাকিব মঞ্চে ওঠার পর উপস্থিত দর্শকের মাঝে রীতিমতো হইহুল্লোড় পড়ে যায়। তাদের মধ্য থেকে একজন ভক্ত আবেগ সামলাতে না পেরে মঞ্চে উঠে প্রিয় নায়ককে জড়িয়ে ধরতে যান। তখন তাকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন তিনি। তাৎক্ষণিকভাবে আয়োজক কর্তৃপক্ষের দুজন ব্যক্তি এসেই সেই ভক্তকে মঞ্চ থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ধরে নিয়ে যাওয়ার সময় ‘ঠিক আছে, ঠিক আছে’ বলে তাকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন শাকিব।

ভক্তের এমন কাণ্ডে কিছুটা অবাক হয়ে পড়েছিলেন শাকিব খান। তবে পরে নিজেকে সামলে নিয়েছেন। বুঝতে পেরেছেন সেটা ছিল ভক্তের অকৃত্রিম ভালোবাসা।

এর আগে ২৮ ডিসেম্বর আসামের আরও একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানের। সেটি বিশৃঙ্খলার কারণে হয়নি। অনুষ্ঠান শুরু করতে দেরি হওয়ায় স্থানীয়রা হামলা চালিয়ে পণ্ড করে দেয় সেই আয়োজন। ভেঙে ফেলা হয় মঞ্চ ও শতাধিক চেয়ার।

Link copied!