• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ভালোবাসা দিবসে বিপ্লব সাহার গান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩, ১২:১৬ পিএম
ভালোবাসা দিবসে বিপ্লব সাহার গান

ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গান প্রকাশ করেছেন চিত্রশিল্পী ও ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। গানটির শিরোনাম ‘তুমি ভালোবাসো বলেই ’। গানের কথা লিখেছেন গীতিকবি রবিউল ইসলাম জীবন। গানটি সুর ও সংগীত আয়োজন করেছেন মার্সেল।

গানটির মিউজিক ভিডিওটির গল্প ও পরিচালনা করছেন বিপ্লব সাহা ও রিজভী হোসেন। সাগর কন্যা খ্যাত কুয়াকাটার মনোরম সব লোকেশনে গানটির মিউজিক ভিডিও করা হয়েছে। গানটিতে মডেল হয়েছেন হৃতিকা ইসলাম ও রাসেদুর রহমান রাসেদ।

গানটি প্রসঙ্গে বিপ্লব সাহা বলেন, “শুধু ভালোবাসলেই হয় না, ভালোবাসার মানুষকে ভালো ভালো কথা বলতে জানতে হয়। আমাদের মধ্যে এমন অনেকে আছে পাগলের মতো ভালোবেসে যাই কিন্তু ভালোবাসার মানুষটিকে দুটি ভালোবাসা প্রকাশ করার মতো ভালো কথা বলতে জানে না। আমার গান সেই না বলা কথাই বলতে শেখাবে।”

বিপ্লব সাহা আরও বলেন, “বিশিষ্ট গীতিকবি আমার অত্যন্ত স্নেহের ছোট ভাই রবিউল ইসলাম জীবন প্রেমময় শব্দের মালা দিয়ে সাজিয়েছেন আমার এই গান। আমি নিশ্চিত মার্সেলের সুর ও সংগীত আয়োজন করা এই গান আপনাদের প্রাণ ছুঁয়ে যাবে ভালোবাসা দিবসে।”

“প্রতিটি ভালোবাসা দিবস হোক প্রতিদিনের ভালোবাসার দিন এই গানের মাধ্যমে। এ কামনা রইল। প্রত্যাশা গানটি সবাই শুনবেন।” যোগ করেন বাংলাদেশের বিখ্যাত ফ্যাশন হাউজ রঙ-এর প্রতিষ্ঠাতা বিপ্লব সাহা।

জানা গেছে, ৯ ফেব্রুয়ারি বিপ্লব সাহার ইউটিউব চ্যানেলে ও ফ্যাশন হাউজ বিশ্ব রঙের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে।

 

Link copied!