• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

খুন ও রহস্যের নতুন গল্পে বাঁধন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০৯:২৭ এএম
খুন ও রহস্যের নতুন গল্পে বাঁধন
ছবি আজমেরী হক বাঁধনের ফেসবুক পেজ থেকে নেওয়া

বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন তার অভিনয়গুণের মাধ্যমে দুই বাংলাতেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। ‘রেহানা মরিয়াম নূর’ সিনেমা দিয়ে আলোচনায় আসেন বাঁধন। এরপর টালিউড নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসনেনি’ ওয়েব সিরিজ থেকে বলিউড নির্মাতা বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। সেই রেশ না কাটতেই এবার খুনের রহস্যে মোড়া নতুন সিনেমায় বড় পর্দায় আসছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

মঙ্গলবার (২১ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে সিনেমার বিষয়ে বিস্তারিত জানানো হয়। একটি খুন এবং সেই রহস্য উদ্ঘাটনের গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমাটি। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বাঁধনকে। তাকে ঘিরে সাজানো হয়েছে গল্প। সিনেমাটি পরিচালনা করছেন সানী সানোয়ার।

‘এশা মার্ডার: কর্মফল’ প্রসঙ্গে আজমেরী হক বাঁধন বলেন, ‘‘আমি ‘রেহানা মরিয়াম নূর’ থেকে এখন পর্যন্ত যতগুলো কাজ করেছি সবগুলোই নারী প্রধান। সেগুলো আমার দর্শকেরা খুব ভালোভাবে নিয়েছেন। এর আগে ‘খুফিয়া’তে কাজ করেছি। সেখানে যতটুকু অংশে ছিলাম, সেই অংশটুকুও বাংলাদেশি দর্শকেরা খুব ভালোভাবে গ্রহণ করেছে। এই গল্পটি নারীশক্তির কথা বলবে। রয়েছে থ্রিলারের জমজমাট আয়োজন। আশা করি, দর্শকরা হতাশ হবেন না।’’

‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত প্রমুখ। এটি নির্মাণ হচ্ছে কপ ক্রিয়েশন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

Link copied!