• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

‘এশা মার্ডার’র জন্য ফাইটিং ট্রেনিং নিচ্ছেন বাঁধন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩, ০৩:৫৭ পিএম
‘এশা মার্ডার’র জন্য ফাইটিং ট্রেনিং নিচ্ছেন বাঁধন
আজমেরী হক বাঁধন। ছবি: অভিনেত্রীর ফেসবুক।

বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন তার অভিনয়গুণের মাধ্যমে দুই বাংলাতেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। সম্প্রতি বলিউডের সিনেমার সাফল্যের পরে কয়েকদিন আগেই ‘এশা মার্ডার : কর্মফল’ শিরোনামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে বাঁধনকে। চরিত্রটিতে নিজেকে মানিয়ে নিতে এরইমধ্যে সব প্রস্তুতি শেষ করেছেন এ অভিনেত্রী।

‘এশা মার্ডার : কর্মফল’ সিনেমায় নিজের অভিনয় প্রসঙ্গে সংবাদমাধ্যমে বাঁধন বলেন, “ক্যারিয়ারে প্রথমবার পুলিশের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। তাই আগে থেকে প্রস্তুতি নেওয়া জরুরি ছিল। এজন্য সানি সানোয়ার ভাই আমাকে অনেক সাহায্য করেছেন। আমি এরইমধ্যে অনেকের সঙ্গে দেখা করেছি, বিষয়গুলো নিয়ে আলোচনা করেছি। কিছুদিন আগে দক্ষিণখান গিয়েছিলাম, সেখানকার এসি একজন নারী। তার সঙ্গে কথা বলে, তারা কিভাবে ইনভেস্টিগেশন করেন সেটাসহ বিভিন্ন সাইকোলজিক্যাল বিষয়ও বোঝার চেষ্টা করেছি। এছাড়া প্রতিনিয়ত টিমের বাকিদের সঙ্গে বসেও আমরা স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করছি।”

সিনেমার জন্য ফাইটিং ট্রেনিং নেওয়ান প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “একটি সত্য ঘটনার সঙ্গে ফিকশন যোগ করে এ সিনেমার গল্প সাজানো হয়েছে। এখানে সিনেমাটিক অনেক কিছুই থাকবে। গত দেড় মাস ধরে আমি ফাইটিংয়ের ট্রেনিং নিচ্ছি, যেন আমার হাঁটা, দৌঁড়ানো বা অন্যান্য অঙ্গভঙ্গি ঠিক থাকে।”

‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত প্রমুখ। এটি নির্মাণ হচ্ছে কপ ক্রিয়েশন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

Link copied!