• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

টাবুর সঙ্গে সাহসী দৃশ্য নিয়ে মুখ খুললেন বাঁধন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৩, ০৩:৫১ পিএম
টাবুর সঙ্গে সাহসী দৃশ্য নিয়ে মুখ খুললেন বাঁধন
‘খুফিয়া’য় টাবুর সঙ্গে সাহসী ভূমিকায় বাঁধন। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম শক্তিশালী পরিচালক বিশাল ভরদ্বাজের সিনেমা ‘খুফিয়া’র মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। সিনেমাতে অল্প সময়ের জন্য হলেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বাঁধন। গুপ্তচরবৃত্তির এই সিনেমায় হিনা রহমান চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। এ সিনেমায় তার সহশিল্পী টাবু অভিনয় করেছেন কৃষ্ণা মেহরা চরিত্রে। দুজনের অভিনয় প্রশংসা কুড়াচ্ছে। তবে, ‘খুফিয়া’ সিনেমাতে টাবুর সঙ্গে খোলামেলা দৃশ্যে অভিনয় নিয়ে বেশ সমালোচিতও হয়েছেন দেশের জনপ্রিয় এই অভিনেত্রী।

‘খুফিয়া’য় টাবুর সঙ্গে সমকামী ভূমিকায় দেখা গেছে বাঁধনকে। তাদের মধ্যকার তথ্য আদান-প্রদানের সম্পর্ক বিছানা পর্যন্ত গড়ায়। সিনেমাটিতে তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও চলছে বেশ সমালোচনা। এসব বিষয় নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন আজমেরী হক বাঁধন।

হিন্দুস্তান টাইমসকে বাঁধন বলেন, ‘‘ ‘খুফিয়া’ সিনেমার টিম ভীষণ পেশাদার। পেশাদারিত্বের সঙ্গেই কাজটি হয়েছে। আমরা যখন শট দিয়েছি, তখন সেট খালি করে দেওয়া হয়েছিল। মনিটরটা নিচে রাখা হয়েছিল। সেটে ছিলাম, আমি, টাবু, বিশালজি আর সিনেমাটোগ্রাফার। এক টেকেই শুট হয়েছে। আগেই ব্লকিং ক্যামেরাসহ করে নিয়েছিলাম। তা ছাড়া মুভমেন্ট, কতটুকু কোথায় কী অভিব্যক্তি থাকবে, সবই আগে থেকেই ঠিক করা ছিল। তাই এটা করতে খুব বেশি বেগ পেতে হয়নি।’’

সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত এবং অমর ভূষণের জনপ্রিয় গুপ্তচর উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’র ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘খুফিয়া’। সিনেমাতে বাঁধন ছাড়াও টাবু, আলী ফজল, ওয়ামিকা গাব্বি মতো তারকারা রয়েছেন।

Link copied!