• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

দেশে ফিরেই আপ্লুত তিশা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩, ০১:৪১ পিএম
দেশে ফিরেই আপ্লুত তিশা
নুসরাত ইমরোজ তিশা। ছবি: সংগৃহীত

বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সপ্তাহ খানেক পর রবিবার (১৫ অক্টোবর) দেশে ফিরেছেন এই অভিনেত্রী। আর ফিরেই আপ্লুত হয়ে পড়েছেন তিশা।

এর মাঝে মুক্তির পর থেকেই ‘মুজিব: একটি জাতির রূপকার’ প্রশংসায় ভাসচ্ছে। যেখানে প্রথম যে দুজনের নাম আসছে তারা পর্দার বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান (আরিফিন শুভ) আর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা রেনু (নুসরাত ইমরোজ তিশা)।  

রোববার (১৫ অক্টোবর) সকালে দেশে ফিরেই আপ্লুত হয়েছেন নুসরাত ইমরোজ তিশা। ফেসবুকে তিশা লেখেন, মাত্র দেশে আসলাম। ফোন অন করে সবার এতো এতো মেসেজ দেখে মন ভরে গেল। আমার অভিনয় যদি আপনাদের এতোটুকুও ইমোশনাল করে থাকে, তাহলে আমি কৃতজ্ঞ। সিনেমাটা করার সময় অনেক পরিশ্রম করতে হয়েছে সবাইকে! আমরা পরিশ্রমটা করি আপনাদের কাছ থেকে এই প্রতিক্রিয়া পাওয়ার জন্য!

তিশা আরও লেখেন, শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলছে আপনার কাছের হলে। সবাইকে দেখার আমন্ত্রণ। লাভ ইউ অল!

শুক্রবার (১৩ অক্টোবর) সারা দেশের ১৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। তবে দর্শক চাহিদা বাড়ায় মুক্তির দুদিন না যেতেই ১৫৩ থেকে ১৬১ সিনেমা হলে চলবে ‘মুজিব’, যা বাংলা সিনেমার ইতিহাসে রেকর্ড। ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনেতা আরিফিন শুভ ছাড়াও ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক জনপ্রিয় শিল্পী।

Link copied!