• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

আরিয়ান খানের নতুন প্রেমিকা কে?


তপন বকসি
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৬:৫১ পিএম
আরিয়ান খানের নতুন প্রেমিকা কে?

ভারতীয় সেলিব্রেটি হিসেবে ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২- এ পারফর্ম করার পর গর্জাস লুকে নোরা ফাতেহিকে নিউ ইয়ার সন্ধ্যায় আবার দেখা গেল দুবাইয়ের বুর্জ খলিফায়। এই বুর্জ খলিফায় নোরা এবারের নতুন বছরকে সেলিব্রেট করলেন তার বলিউডের বন্ধুদের নিয়ে।

নোরার বলিউড ফ্রেন্ডদের মধ্যে দুবাইয়ের বুর্জ খলিফায় নিউ ইয়ার ইভে উপস্থিত ছিলেন করণ জোহর, শাহরুখ খানের মেয়ে সুহানা। এতে প্রথমবারের মতো সুহানার সঙ্গে একই ফ্রেমে ছবি তুলতে দেখা গেল নোরাকে।

নোরা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করণ জোহর এবং সুহানার সঙ্গে ডিনারের সেলফি পোস্ট করেছেন। এরপরই তাদের কোনো এক কমন ফ্রেন্ডের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ পেতেই চারিদিকে হৈ চৈ পড়ে যায়। অনেকেরই ভ্রু কপালে ওঠে।

দুবাইয়ে নিউ ইয়ার ইভে বুর্জ খলিফার ডিনার পার্টিতে নোরা নিজের স্বাভাবিক ভঙ্গিতে স্টাইলিশ আউটফিটে ঝলমল করছিলেন। অন্যদিকে শাহরুখপুত্র আরিয়ানকে ব্ল্যাক ড্রেসে হ্যান্ডসাম লাগছিল। এমনিতেই আরিয়ানের ইন্সটাগ্রাম, টুইটার ও ফেসবুকে লাখ লাখ ফলোয়ার। আরিয়ানের যে কোনো  কার্যকলাপের পোস্ট সেখানে দেখতে পেলেই শব্দের চেয়েও দ্রুতগতিতে তা ছড়িয়ে পড়ে ফলোয়ারদের মধ্যে।

দুবাইয়ের নিউ ইয়ার পার্টিতে আলাদা করে কোনো কমন ফ্রেন্ডের সঙ্গে কখনো আরিয়ান এবং কখনো নোরা ছবি তুললেও কোনো এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তার পোস্টে ওই কমন ফ্রেন্ডের সঙ্গে আলাদা করে দাঁড়ানো আরিয়ান এবং নোরাকে একসঙ্গে জুড়ে দিয়েছেন। সেখানে আরিয়ান নোরার সঙ্গে ডেট করছেন, এই খবরটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে। যে কমন ফ্রেন্ডের সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রথম শেয়ার করা হয় সেখানে তিনি সেই ছবিটির সঙ্গে কমেন্টে লিখেন- “এর আগেও নোরার আরেকটি পোস্ট দেখেই আমার মনে হয়েছিল নোরা হঠাৎ করন জোহরের খুব কাছের বন্ধু হয়ে উঠেছেন...। সম্প্রতি নিউ ইয়ার ইভে দুবাইয়ে এক ডিনার পার্টিতে আরিয়ানের সঙ্গে নোরাকে ঘুরতে দেখলাম।”

কমন ফ্রেন্ডের ওই পোস্টটি দেখার পরেই বেশ কিছু মানুষ বিশ্বাস করতে শুরু করেছেন যে নোরা-আরিয়ান ডেট করছেন। যদিও কেউ কেউ মনে করেছেন ‘একসঙ্গে পার্টি করা মানেই ডেটিং করা নয়।’

কেউ কেউ এমন মন্তব্য করেছেন “কোনো ছবির ফ্রেমে একসঙ্গে দুজনকে দেখা গেলেই তার মানে এই নয় যে তারা প্রেম করছেন। ভাই, মনের দিক থেকে একটু বড় হতে শিখুন...।”

Link copied!