• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বুবলীকে ঘৃণা করে অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৩, ১২:৪৩ পিএম
বুবলীকে ঘৃণা করে অপু বিশ্বাস
চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বুবলী। ছবি: সংগৃহীত

ঢালিউড কিং শাকিব খানের দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যে সম্পর্ক কখনও উন্নতি হয়নি। ঢালিউডের এই দুই নায়িকার পাল্টাপাল্টি মন্তব্য প্রায়ই আলোচনার আসে খবরের শিরোনামে। সম্প্রতি বুবলীকে নিয়ে অপু বিশ্বাসের তেমন এক মন্তব্য নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

সম্প্রতি এক টেলিভিশন অনুষ্ঠানে বুবলীর প্রসঙ্গ উঠতেই অপু বলেন, “ওনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাঁধে। জানি, এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। তবে এটা আমার জন্য ম্যাটার করে না। ওনাকে আমি ঘৃণা করি।”

অপু বিশ্বাস জানান, ‘একবাক্যে তাকে আমি ঘৃণা করি। ইংলিশে হেট বললে আরও স্মার্ট হয়।’

তবে বুবলীকে ঘৃণা করলেও তার ছেলে শেহজাদ খান বীরকে ভালোবাসেন অপু। তিনি বলেন, “জয় আমার সন্তান, বীরও অবশ্যই আমার সন্তান। আমি ওকে অনেক পছন্দ করি। ওকে আমি মন থেকে দোয়া করি। আমি বীরকে দেখেছি। কিন্ত ও দেখেনি। খুব কিউট। মাশআল্লাহ।”

এসময় বাবা হিসেবে শাকিব খান? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন, “আগেও বলেছি শাকিবের পৃথিবী এখন একটাই। সেই পৃথিবীতে আছে তার দুই সন্তান জয় এবং বীর। সেখানে এখন আর কেউ এন্ট্রি নিতে পারবে না। দুই সন্তানের কারণে শাকিবের মধ্যে অনেক পরিবর্তন এসেছে। সে আগের চেয়ে অনেক বেশি সাইলেন্ট হয়েছে এবং দায়িত্ববান হয়েছে। বাবা হিসেবে শাকিবের এই পরিবর্তন ও চিন্তাধারাকে আমি সব সময় রেসপেক্ট এবং সম্মান জানাই।”

২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান আব্রাম খান জয়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর একই বছরের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ তাঁদের সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়।

Link copied!