• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

দেশের যেসব প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে ‘অ্যানিমেল’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০২:৪৩ পিএম
দেশের যেসব প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে ‘অ্যানিমেল’
‘অ্যানিমেল’ সিনেমার দৃশ্য। ছবি: সংগৃহীত

অবশেষে বাংলাদেশে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে বলিউডের ‘এ’ গ্রেড সার্টিফিকেটপ্রাপ্ত অর্থাৎ প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত চলচ্চিত্র ‘অ্যানিমেল’।  বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দেশের  মাল্টিপ্লেক্স সিনেমা হলগুলোতে  প্রদর্শিত হবে রণবীর কাপুরের সিনেমাটি।

দেশের মুক্তির প্রথমদিনে মাল্টিপ্লেক্স সিনেমা হলগুলোতে প্রদর্শিত হলেও শুক্রবার (৮ ডিসেম্বর) থেকে সিঙ্গেল স্ক্রিনেও চলবে সিনেমাটি। সিনেমাটির পরিবেশক কিবরিয়া ফিল্মসের কর্ণধার গোলাম মোহাম্মদ কিবরিয়া লিপু জানিয়েছেন, দেশের ৪৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে এই সংখ্যা আরও বাড়তে পারে। এদিকে সিনেমাটি মুক্তি উপলক্ষে বুধবার (৬ ডিসেম্বর) থেকেই মাল্টিপ্লেক্সের অনলাইনে অগ্রিম টিকিট ছাড়া হয়েছে।

সিনেমা হলের তালিকা। ছবি:  কিবরিয়া ফিল্মস

এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় বিনাকর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘অ্যানিমেল’। বিষয়টি জানিয়ে গোলাম মোহাম্মদ কিবরিয়া লিপু বলেছিলেন, গ্লোবাল সংস্করণ (বিশ্বব্যাপী প্রদর্শনের জন্য) নয়, বাংলাদেশে মুক্তি পাবে ইউএই সংস্করণ (সংযুক্ত আরব আমিরাত বা আরব দেশের সংস্করণটি) চলবে।  

সাফটা চুক্তির আওতায় সিনেমাটি আমদানি করেছে কিবরিয়া ফিল্মস। বিপরীতে ভারতে রপ্তানি করা হয়েছে ওয়ালিদ আহমেদ পরিচালিত ‘মেঘের কপাট’।

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‌‘অ্যানিমেল’ নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। ‘অ্যানিমেল’ নির্মিত হয়েছে প্রায় ২০০ কোটি রুপি বাজেটে। এতে রণবীর কাপুরের সঙ্গে আছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় দেখা যাচ্ছে বহুল প্রতিক্ষীত এই সিনেমাটি।

Link copied!