• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

আজ বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘অ্যানিমেল’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ১১:৫৬ এএম
আজ বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘অ্যানিমেল’
‘অ্যানিমেল’ সিনেমার দৃশ্য। ছবি: সংগৃহীত

ট্রেলার মুক্তির পর থেকেই ‘অ্যানিমেল’ সিনেমা নিয়ে টানটান উত্তেজনা চলছে নেটদুনিয়ায়। শুক্রবার (১ ডিসেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পাবে রণবীর কাপুরের এই আলোচিত সিনেমাটি। গুঞ্জন ছিল, বিশ্বব্যাপী একই দিনে বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। তবে, সিনেমাটি দেশের সেন্সরে জমা না পড়াই বাংলাদেশে আজ মুক্তি পাচ্ছে না। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য ও প্রযোজক খোরশেদ আলম খসরু।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় খোরশেদ আলম খসরু সংবাদমাধ্যমকে বলেন, শুক্রবার (১ ডিসেম্বর) দেশে ‘অ্যানিমেল’ সিনেমার মুক্তি পাওয়ার সম্ভাবনা কম।কারণ,  সিনেমাটি এখনো সেন্সরে জমা পড়েনি। ছাড়পত্র পাওয়ার প্রশ্ন আরও পরের বিষয়।

খসরু আরও বলেন, “আমরা যেহেতু এখনো সিনেমাটি হাতে পাইনি। এটাতো একটা প্রসেসের মধ্যে দিয়ে যায়। সেটি হয়তো এখনো তারা সম্পন্ন করতে পারেননি। তাই শুক্রবার সিনেমাটি দেশে মুক্তি দেয়া সম্ভব নয়।”

সিনেমাটি দেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন। চআমদানিকারক প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছিল, বিশ্বব্যাপী মুক্তির একই দিনে দেশের প্রেক্ষাগৃহেও দেখা যাবে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমাটি। এই নির্মাতা এর আগে ‘পাঠান’, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ও ‘জওয়ান’ বাংলাদেশে মুক্তি দিয়েছিল।

‘অ্যানিমেল’ নির্মিত হয়েছে প্রায় ২০০ কোটি রুপি বাজেটে। এতে রণবীর কাপুরের সঙ্গে আছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় দেখা যাবে বহুল প্রতিক্ষীত এই সিনেমাটি।

Link copied!