• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

আলিয়ার শাড়ি কেনার চাপে ওয়েবসাইট ডাউন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৮:২৭ পিএম
আলিয়ার শাড়ি কেনার চাপে ওয়েবসাইট ডাউন
ছবি: সংগৃহীত

রকি অউর রানী কি প্রেম কাহানীতে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট পরেছিলেন মানিষ মালহোত্রার ডিজাইন করা শাড়ি। আর সেই ডিজাইনের কিছু সংখ্যক শাড়ি বিক্রি হচ্ছিল মনিষের ওয়েবসাইটে। তবে ক্রেতার চাপে ওয়েবসাইটটি ক্রাশ করেছে।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে জানানো হয়েছে, শুক্রবার (১১ আগস্ট) আলিয়ার শাড়িগুলো কিনতে ওয়েবসাইটে হুমড়ি খেয়ে পড়েছেন শাড়িপ্রেমীরা। আলিয়ার প্রমোশনাল লুকের শাড়িগুলোর চাহিদা এত বেশি ছিল যে, শুক্রবারই মনিশ মালহোত্রার ওয়েবসাইট ক্রাশ করে। এরপর ওয়েবসাইটি ঠিক হওয়ার পরে শনিবার খুব অল্প সময়ের মধ্যেই শাড়িগুলো বিক্রি হয়ে যায়।

আলিয়ার পরা মোট ৯টি শাড়ি ওয়েবসাইটে লঞ্চ করা হয়েছিল। যার এক একটি শাড়ি বিক্রি হয়েছে ৪৮-৫৮ হাজার রুপিতে।

রকি অউর রানী কি প্রেম কাহানী সিনেমার গল্পে আলিয়া বাঙালি, আর রণবীর সিং পাঞ্জাবি। স্বাভাবিক কারণে সামাজিক-সংস্কৃতিগত কিছু পার্থক্য তাদের রয়েছে। এসব বিষয় রকি আর রানি অর্থাৎ আলিয়া-রণবীরের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়। কিন্তু দুই পরিবারকে তাদের বিয়ের জন্য রাজি করাতে চান তারা। তাতে বাধে বিপত্তি। নানা ঘটনার মধ্য দিয়ে এভাবেই এগিয়েছে সিনেমার গল্প। রণবীর-আলিয়া ছাড়াও এই ছবিতে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি, চূর্নী গাঙ্গুলী, টোটা রায় চৌধুরী, শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো অভিনয়শিল্পীরা। 
 

Link copied!