• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আবারও সে বিয়ে করেছে, প্রশ্ন প্রথম স্ত্রীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৯:৫৫ এএম
আবারও সে বিয়ে করেছে, প্রশ্ন প্রথম স্ত্রীর

সব জল্পনাকল্পনাকে সত্যি প্রমাণ করে বিয়ে করলেন টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। বহুদিন ধরে চুটিয়ে প্রেমের পর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেছেন এই জুটি।

এটি কাঞ্চন মল্লিকের তৃতীয় বিয়ে। অন্যদিকে শ্রীময়ীর প্রথম। এর আগেও দুবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেতা। কিন্তু দুই সংসারের কোনোটিই টেকেনি। শ্রীময়ীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর তারা বিয়ে করেছেন।

এদিকে কাঞ্চনের তৃতীয় বিয়েতে যেন বেশ অবাকই হয়েছেন তার প্রথম স্ত্রী অভিনেত্রী অনিন্দিতা দাস। ভারতীয় সংবাদমাধ্যমের কাছ থেকেই সাবেক স্বামীর তৃতীয় বিয়ের খবর শুনেছেন তিনি।

টিভিনাইন বাংলার এক প্রতিবেদনে বলা হয়, কাঞ্চনের বিয়ের খবর সাংবাদিকের কাছ থেকেই জানতে পারেন অনিন্দিতা। অভিনেত্রীকে সাবেক স্বামীর তৃতীয় বিয়ের সম্পর্কে কোনো প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি অবাক হয়ে উল্টো প্রশ্ন করেন, “তাই? সে আবারও বিয়ে করেছে? হাহাহাহা। আমি জানতামই না।” 

অনিন্দাকে জিজ্ঞেস করা হয়, কাঞ্চনের দুবার বিয়ে ভাঙল। বিষয়টাকে কীভাবে দেখছেন আপনি? জবাবে অভিনেত্রী বলেন, “আমি এ ব্যাপারে খুবই নির্মোহ। কোনো উপলব্ধি নেই আমার। যেদিন আমার আর কাঞ্চনের ডিভোর্স হয়, আমি সেই জায়গাটা থেকে সরে এসেছি। সিম্পল…তাই আমার মনের মধ্যে কিচ্ছু নেই।

কাঞ্চনকে কি আপনি ঘৃণা করেন, এমন প্রশ্নে অভিনেত্রীর জবাব— একদমই না। আমার কোনো অনুভূতি নেই তার প্রতি। মানুষটাই তো নেই আমার জীবনে। পাশের বাড়ির পচাদা-র প্রতি কি আমার অনুভূতি থাকবে? আমি বর্তমানে থাকি। বাবা-মায়ের সঙ্গে থাকি। আমার পোষ্য বিড়াল ছানাটাই আমার কন্যা। তাদের নিয়ে কেটে যাচ্ছে সময়।

ভালোবেসে বিয়ে করেছিলেন কাঞ্চন মল্লিক ও অনিন্দিতা। ২০১০ সালের শুরুর দিকেই ভেঙে যায় সেই সংসার। এরপর কাঞ্চন বিয়ে করেন সাবিত্রী চট্টোপাধ্য়ায়ের নাতনি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। সেই সংসারে জন্ম নেয় একটি পুত্রসন্তান। কিন্তু বিয়ের কয়েক বছরের মাথায় ভাঙন ধরে তাদের দাম্পত্য। এরপর চলতি বছরেই বিচ্ছেদের পথে হেঁটেছেন এই জুটি।

এদিকে কাঞ্চন মল্লিকের সঙ্গে বিচ্ছেদের পর এখনো বিয়ে করেননি অনিন্দিতা। অন্যদিকে কাঞ্চন দ্বিতীয় বিয়ের পর তৃতীয় বিয়ে করলেন চলতি মাসেই। আগামী মার্চে শ্রীময়ীকে ঘরে তুলবেন এই অভিনেতা।

Link copied!