• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সাংবাদিকদের সঙ্গে নিপুণের অসদাচরণের অভিযোগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২১, ২০২৩, ১১:১৫ এএম
সাংবাদিকদের সঙ্গে নিপুণের অসদাচরণের অভিযোগ

সাংবাদিকদের সঙ্গে অসদাচরণের অভিযোগ উঠেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তারের বিরুদ্ধে।

সোমবার (১৯ জুন) রাজধানীর ফিল্ম আর্কাইভে এক অনুষ্ঠানে চিত্রনায়িকা নিপুণকে কয়েকজন গণমাধ্যমকর্মী বিভিন্ন প্রশ্ন করেন। এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে নিপুণ বলেন, “উনাদের মনে তো অনেক কুরকুরানি, ওটা একটু কমাই।”

এছাড়াও সব অনুষ্ঠানে নিপুণ যান না কেন? একজন সংবাদকর্মী এ প্রশ্ন করলে ‘কে এই প্রশ্ন করেছেন’ জানতে চান এই নায়িকা। তারপর উত্তর দিতে গিয়ে বলেন, “রোজিনা ম্যাডাম ও জয় চৌধুরীর সিনেমার দাওয়াত আমি পাইনি। কারণ ওরা ওই (জায়েদ খান) প্যানেলের। উনারা আমাকে পছন্দ করেন না। স্বাভাবিকভাবেই উনারা আমাকে দাওয়াত দেন না।”

এদিকে নিপুণের এমন মন্তব্য স্বাভাবিকভাবে নেয়নি ভক্ত-দর্শকমহল। একজন চিত্রনায়িকার মুখে এরকম শব্দের ব্যবহার সমালোচনার সৃষ্টি করেছে।

সাংবাদিকদের উদ্দেশ্যে নিপুণ বলেন, “জায়েদকে ফ্রান্সের ভিসা দেয় নাই- এ প্রশ্ন করেন না কেন? এটাও প্রশ্ন করেন- আমি উত্তর দেব। ও (জায়েদ খান) বাংলাদেশকে ডুবাইছে। প্রধানমন্ত্রীর সাইন থাকার পরও শুধু জায়েদ থাকার ফলে আমাদের এমডি ভিসা পায়নি।”

নিপুণের মুখে ‘কুরকুরানি’ শব্দের সমালোচনা করে অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। কটাক্ষও করছেন সিনেমাপ্রেমিরা।

 

 

 

 

Link copied!