• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

গ্রীষ্মের উত্তাপে লাস্যময়ী জয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৭:১৩ পিএম
গ্রীষ্মের উত্তাপে লাস্যময়ী জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে প্রায়ই নিজের স্টাইলিশ সাজপোশাকে ছবি শেয়ার করে থাকেন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘অর্ধাঙ্গিনী’র প্রচারের জন্য হওয়া বিশেষ ফটোশুটের কিছু ছবি এখন ঘুরে বেড়াচ্ছে জয়ার ফেসবুক ও ইনস্টাগ্রামের দেয়ালে। আর এই নিয়ে চলছে ভক্তদের ব্যাপক আলোচনা।

প্রমোশনাল এই ফটোশুটের জন্য তিনি পরেছিলেন বাংলাদেশের ঐতিহ্যবাহী জামদানি শাড়ি। এই লাল শাড়ি জুড়ে ছিল কমলা জ্যামিতিক প্যাটার্নের নকশা। এর সঙ্গে পরেছিলেন একই কাপড়ে তৈরি বড় গলার হাতাকাটা ব্লাউজ। ব্লাউজটি ছিল গরমের জন্য একদম মানানসই।

এছাড়া শাড়ির সঙ্গে তেমন একটা গয়না পরেননি জয়া। কান খালিই ছিল। গলায় পরেছিলেন আকর্ষণীয় সবুজ বিডসের চোকার। এতে ছিল ল্যাকার প্যাটার্নের এমবেলিশমেন্ট। হাতে ছিল স্টাইলিশ ঘড়ি।

শাড়ির পাশাপাশি ভক্তদের নজরে এসেছে জয়ার একদম মিনিমাল মেকআপ লুক। খুব হালকা বেজ মেকআপের ওপর আলতো করে ব্লাশঅন দিয়েছেন। চোখ সাজান আইলাইনার, মাসকারা ও হালকা শিমারি টোনের ন্যুড বাদামি আইশ্যাডোয়। ঠোঁট এঁকেছেন ন্যুড বাদামি লিপস্টিকে। কপালে ছিল ছোট্ট লাল টিপ। চুল ছিল পাশে সিঁথি করে ঝুঁটি করা। সব মিলিয়ে গরমে জয়ার এই লাস্যময়ী লুক ভক্তদের মাঝে বেশ আগ্রহের সৃষ্টি করেছে।

কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন সিনেমা অর্ধাঙ্গিনীতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জয়া। এছাড়া তার সঙ্গে আরো আছেন কৌশিক সেন, চূর্ণী গঙ্গোপাধ্যায়।

Link copied!