• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী: মাহমুদ কলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ১১:৪১ এএম
জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী: মাহমুদ কলি
চিত্রনায়ক মাহমুদ কলি। ছবি: সংগৃহীত

পুরো প্যানেলসহ জয়ের ব্যাপারে আশাবাদীবলে মন্তব্য করেছেন নায়ক মাহমুদ কলি। তার ভাষ্য, আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আশা করছি চলচ্চিত্রের মানুষেরা সুচিন্তিত মতামত দিয়ে কলি-নিপুণ প্যানেলকে জয়যুক্ত করবে।  
শুক্রবার (১৯ এপ্রিল) বিএফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। ২০২৪ থেকে ২০২৬ মেয়াদের এই নির্বাচনে ভোটগ্রহণ চলছে। নির্বাচনের ফলাফল নিয়ে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে এই কথা বলেন।

সকাল ৯টা থেকে এ ভোটগ্রহণ শুরুর কথা থাকলেও বিলম্বের কারণে সকাল সাড়ে ৯টায় ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত।  

নির্বাচনে সভাপতি পদে লড়ছেন এক সময়ের দাপুটে অভিনেতা মাহমুদ কলি। নির্বাচনের পরিবেশ নিয়ে বেশ সন্তুষ্ট তিনি।  

এই অভিনেতা বলেন, নির্বাচনের পরিবেশ খুবই ভালো। ভোটার উপস্থিতি কম, দুপুর ১২ টার পর বাড়বে। আনন্দঘন পরিবেশে, সৌহার্দপূর্ণভাবে যাতে ভোটগ্রহণ শেষ হয় এজন্য সবার সহযোগিতা কামনা করছি। এখন পর্যন্ত খুবই সুন্দর পরিবেশ। আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল উপস্থিতি সবার জন্য ভালো।  

পুরো প্যানেলসহ জয়ের ব্যাপারে আশাবাদী মাহমুদ কলি। তার ভাষ্য, আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আশা করছি চলচ্চিত্রের মানুষেরা সুচিন্তিত মতামত দিয়ে কলি-নিপুণ প্যানেলকে জয়যুক্ত করবে।  

২১ সদস্যের কমিটির চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গত আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রযোজক খোরশেদ আলম খসরু। এবারের মোট ভোটার ৫৭০ জন। তারাই বেছে নেবেন আগামী দুই বছরের চলচ্চিত্র শিল্পীদের নেতা-অভিভাবক। 

Link copied!