• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

ফেসবুকে ৩ দিনেই ১ কোটি ভিউ, বিজ্ঞাপনটি হৃদয় ছুঁয়েছে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০২:১০ পিএম
ফেসবুকে ৩ দিনেই ১ কোটি ভিউ, বিজ্ঞাপনটি হৃদয় ছুঁয়েছে
ছবি : সংগৃহীত

ঈদুল আজহা উপলক্ষে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড তাদের প্রথম ‘শর্ট ফিল্ম’ বিজ্ঞাপন প্রচার করেছে। হোলসিম বাংলাদেশের ফেসবুক পেজে থেকে প্রকাশ করা বিজ্ঞাপনটি কোটি মানুষের হৃদয় ছুঁয়েছে। ‘কোরবানির প্রকৃত মহিমা’ শিরোনামের বিজ্ঞাপনটি ফেসবুকে প্রচারের ৩ দিনের মধ্যেই ১ কোটি ভিউ পেয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, ৪ মিনিট ১৬ সেকেন্ড দৈর্ঘ্যের বিজ্ঞাপনটি তিন সদস্যের একটি দরিদ্র পরিবারের গল্প, যেখানে একজন ব্যক্তি, তার স্ত্রী, তাদের ছয় বছরের মেয়ে এবং পোষা গরু ‘সুলতান’ রয়েছে। গল্পটিতে দেখা যায়, বর্ষাকালে ঘরের ফুটো হওয়া ছাদ আর্থিক সীমাবদ্ধতার কারণে ঠিক করতে পারে না পরিবারটি। ছাদ মেরামতের জন্য কোরবানিতে ছোট গরুটি বিক্রি করার সিদ্ধান্ত নেয় দম্পতি। গরুর মালিক তার ছোট্ট সুলতানকে বিক্রি করতে কোরবানির পশুর হাটে চলে যায়। তিনি কি পরবেন ছোট গরুটি বিক্রি করতে? গল্পের শেষাংশে একটি দারুণ মোড় নেয় এবং বিজ্ঞাপনটি দর্শকদের উদ্দেশে রেখে যায় সুন্দর বার্তা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, এই বিজ্ঞাপনকে হাই পারফরমিং বিজ্ঞাপন বলছেন মার্কেটিং বিশেষজ্ঞরা। এ ছাড়া ফেসবুকে বিজ্ঞাপনটির মন্তব্যের ঘরে বিভিন্ন ইতিবাচক কমেন্ট করেছেন অনেকে। 
লাফার্জহোলসিম সুইজারল্যান্ডভিত্তিক বিশ্বের অন্যতম নির্মাণ উৎপাদনকারী প্রতিষ্ঠান। ২০১৭ সালে বাংলাদেশে মার্জারের পর থেকে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড হিসেবে কাজ করছে। প্রতিষ্ঠানটির সর্বাধিক বিক্রীত দুটি ব্র্যান্ড হোলসিম এবং সুপারক্রিট যা সিমেন্ট শিল্পের প্রিমিয়াম সেগমেন্টে অবস্থান করছে।

Link copied!