• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

শাবির করতোয়া অ্যাসোসিয়েশন’র সভাপতি সাকিব, সম্পাদক রিদওয়ান


শাবি প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০১:৩৩ পিএম
শাবির করতোয়া অ্যাসোসিয়েশন’র সভাপতি সাকিব, সম্পাদক রিদওয়ান
ছবি: প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বগুড়া জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন করতোয়া অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সমুদ্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. সাকিব মুবাল্লিগ সভাপতি ও অর্থনীতি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রিদওয়ান হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

নতুন এই কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র  সহ-সভাপতি ইসমাইল হোসেন, সহ-সভাপতি মো. ওবাইদুর রহমান, হাসিবুল হাসান হৃদয়, হাসান গোলজার রহমান, মাহবুবুর রহমান, তৌহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইশিতা আক্তার, মো. মোহাইমেনুল ইসলাম, সুমন খান, সহ-সাধারণ সম্পাদক এস. এম. জাহিদ হাসান, তাসলিমা আক্তার তমা ও তারান্নুম জাকিয়া।

এছাড়া সাংগঠনিক সম্পাদক আল শামস, সহ সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ শৈশব, রাজমিন আক্তার মিম, কোষাধ্যক্ষ তানিশা আক্তার, সহ- কোষাধ্যক্ষ আতিকা বুশরা, দপ্তর সম্পাদক জাকির হোসেন, সহ-দপ্তর সম্পাদক সাদ গালিব, প্রকাশনা  সম্পাদক সোয়েব, ক্রীড়া সম্পাদক ওমর ফারম্নক নাইম মুরসালিন, সহ-ক্রীড়া সম্পাদক জাকারিয়া, উচ্ছ্বাস জামান, সিহাব হাসান, প্রচার সম্পাদক আব্দুস সালাম সেলিম, সহ-প্রচার সম্পাদক, লাবিব, নসিব উদ্দিন মুরাদ, নাইম হাসান শৈশব, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাফিউল হাসনাত, জুবায়ের মাহমুদ জিসান, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, জাহিদ হাসান জিহাদ, সাইদ আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক সেলিনা আক্তার স্বর্ণা, সানজিদা, সোহাগী আক্তার , সহ-সাংস্কৃতিক সম্পাদক, জাহিমা নাহার,  জাকিয়া চৈতী, ইমরান খান, আদিল সরকার মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে ফারহানা মরিয়ম, ফজলে রাব্বি , শামীম হোসেন, আব্দুল হাসিব, মোস্তাকিম নিলয়, আব্দুস সাদিক, তাকি আহমেদ, ফরহাদ হাসান. মাহমুদা খাতুনকে মনোনীত করা হয়েছে।

Link copied!