• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

হরতাল-অবরোধের প্রতিবাদে শাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ


শাবি প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৯:২৫ পিএম
হরতাল-অবরোধের প্রতিবাদে শাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ
ছবি : সংবাদ প্রকাশ

বিএনপি ও তাদের সমমনা দলগুলোর ডাকা হরতাল-অবরোধ কর্মসূচির প্রতিবাদে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে শাহপরাণ হল থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে গিয়ে সমাবেশে মিলিত হয়।  

সমাবেশে ছাত্রলীগের সাবেক পরিবেশবিষয়ক সম্পাদক খলিলুর রহমান বলেন, “দেশের মানুষকে জিম্মি করে এবং গণতন্ত্রকে হত্যা করে যারা ক্ষমতায় আসতে চায়, ক্ষমতার লোভে দেশকে বিদেশিদের হাতে তুলে দিতে চায়, হরতাল-অবরোধের নামে যারা দেশকে শ্মশানে পরিণত করতে চায়। তাদের দাঁত ভাঙা জবাব দিতে ছাত্রসমাজ জেগে উঠেছে। দেশের মানুষকে রক্ষা করতে বাংলাদেশ ছাত্রলীগ বদ্ধপরিকর।”

শাবি ছাত্রলীগের সাবেক উপদপ্তর সম্পাদক সজিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন মিয়া, বাংলা বিভাগ ছাত্রলীগের সভাপতি কাউসার আহমেদ সোহাগ, ইংরেজি বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সীমান্তসহ বিভিন্ন গ্রুপের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!